Advertisement

Ronaldinho: ডায়মন্ড হারবারে হইহই ব্যাপার, আজ রোনাল্ডিনহোর সঙ্গে ফুটবলে নামছেন অভিষেক

পুজোর কলকাতায় এখন রোনাল্ডিনহো জ্বর। আজ, মঙ্গলবার ‘মেগা ইভেন্ট’ হতে চলেছে বাটা ফুটবল স্টেডিয়ামে। এদিন রোনাল্ডিনহোর সঙ্গে ফুটবল খেলার কথা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের ম্যাচ রয়েছে বাটা ফুটবল স্টেডিয়ামে।

ফাইল ছবি।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Oct 2023,
  • अपडेटेड 11:15 AM IST
  • পুজোর কলকাতায় এখন রোনাল্ডিনহো জ্বর।
  • আজ, মঙ্গলবার ‘মেগা ইভেন্ট’ হতে চলেছে বাটা ফুটবল স্টেডিয়ামে।

পুজোর কলকাতায় এখন রোনাল্ডিনহো জ্বর। আজ, মঙ্গলবার ‘মেগা ইভেন্ট’ হতে চলেছে বাটা ফুটবল স্টেডিয়ামে। এদিন রোনাল্ডিনহোর সঙ্গে ফুটবল খেলার কথা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের ম্যাচ রয়েছে বাটা ফুটবল স্টেডিয়ামে। সেখানেই অতিথি হিসাবে যাচ্ছেন বিশ্বফুটবল তারকা রোনাল্ডিনহো। সূত্রের দাবি, সেই মাঠেই রোনাল্ডিনহোর সঙ্গে ফুটবল খেলতে দেখা যেতে পারে তৃণমূলের  সাধারণ সম্পাদককে। 

বাঙালির শারদোৎসবে বাড়তি পাওনা রোনাল্ডিনহো। তিনি তিনদিনের কলকাতা সফরে আলোর রোশনাই ছড়াতে এসেছেন। রবিবার সন্ধ্যায় কলকাতায় পা দেওয়ার পর থেকে ঠাসা কর্মসূচী ব্রাজিলের কিংবদন্তি ফুটবলারের। বাংলার মানুষ চান রোনাল্ডিনহোর মতো শিল্পী ফুটবলার মাঠে নেমে তাঁর ক্যারিশমা দেখান। কিন্তু তিনি ১০ বছর আগেই তিনি খেলা ছেড়ে দিয়েছেন। ২০১৩ সালে শেষবার ব্রাজিলের জার্সি পরে খেলেছেন। দেশের হয়ে গোল রয়েছে ৯৭টি ম্যাচে ৩৩টি। বার্সেলোনায় সোনার সময় কাটিয়েছেন। একটা সময় মেসির সতীর্থ ছিলেন, স্প্যানিশ জায়ান্টের হয়ে গোল রয়েছে ৭০টি। মোট ১৪৫টি ম্যাচ খেলেছেন বার্সার হয়ে।

সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এলাকায় গিয়ে মাঠে নামবেন বলে জানা গিয়েছে। রোনাল্ডিনহো দেখাবেন ফুটবল জাদু, তাঁর ফুটবল মূর্ছ্না। রোনাল্ডিনহোর উপস্থিতিতে ডায়মন্ড হারবার এফসি ও সুজিত বসুর শ্রীভূমি স্পোর্টিংয়ের বিরুদ্ধে ম্যাচ রয়েছে। ওই ম্যাচে মাঠে নামবেন মনমাতানো ফুটবলার। 
 

 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement