Advertisement

Kolkata Metro: পুজোর শপিংয়ের সুবিধার্থে শনি-রবিতে বাড়তি মেট্রো, টাইম টেবিল

আসন্ন শারদোৎসবের আগে ক্রেতাদের প্রচণ্ড ভিড় হচ্ছে মেট্রোয়।  মেট্রো রেল ব্লু লাইন অর্থাৎ উত্তর-দক্ষিণ মেট্রোতে এই শনিবার থেকে ১৫ অক্টোবর রবিবার পর্যন্ত বিশেষ প্রাক-পূজা মেট্রো পরিষেবা চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Sep 2023,
  • अपडेटेड 8:49 AM IST
  • আসন্ন শারদোৎসবের আগে ক্রেতাদের প্রচণ্ড ভিড় হচ্ছে মেট্রোয়।
  • মেট্রো রেল ব্লু লাইন অর্থাৎ উত্তর-দক্ষিণ মেট্রোতে এই শনিবার থেকে ১৫ অক্টোবর রবিবার পর্যন্ত বিশেষ প্রাক-পূজা মেট্রো পরিষেবা চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আসন্ন শারদোৎসবের আগে ক্রেতাদের প্রচণ্ড ভিড় হচ্ছে মেট্রোয়। মেট্রো রেল ব্লু লাইন অর্থাৎ উত্তর-দক্ষিণ মেট্রোতে এই শনিবার থেকে ১৫ অক্টোবর রবিবার পর্যন্ত বিশেষ প্রাক-পূজা মেট্রো পরিষেবা চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শনিবারে মেট্রো ২৩৪টি পরিষেবার পরিবর্তে ২৮৮টি (১৪৪ UP এবং ১৪৪ DN) পরিষেবা চালাবে অর্থাৎ ২৩.০৯ তারিখে৷ ২৩, ৩০.০৯.২৩, ০৭.১০.২৩ এবং ১৪.১০.২৩।

রবিবারে মেট্রো ১৩০টি পরিষেবার পরিবর্তে ১৬৪টি পরিষেবা (৮২ UP এবং ৮২ DN) চালাবে অর্থাৎ ২৪.০৯.২৩, ০১.১০.২৩, ০৮.১০.২৩ এবং ১৫.১০.২৩ তারিখে৷

গান্ধী জয়ন্তীতে (০২.১০.২০২৩)

গান্ধী জয়ন্তী উপলক্ষে অর্থাৎ ০২.১০.২০২৩ তারিখে মেট্রো ২৩৪টি (১১৭ UP & ১১৭ DN) পরিষেবা চালাবে৷ প্রথম এবং শেষ পরিষেবার সময় অপরিবর্তিত থাকবে।

মেট্রোর রেক বাড়ানোর সিদ্ধান্তের কথা জানিয়ে ইতিমধ্যেই একটি বিবৃতি দেওয়া হয়েছে কলকাতা মেট্রোর তরফে। তাতে বলা হয়েছে আসন্ন শারদোৎসবের আগে কেনাকাটা করতে ক্রেতাদের ভিড় বাড়ায় শনি ও রবিবার বিশেষ প্রাক-পূজা মেট্রো পরিষেবা শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে দিনের শুরুর মেট্রো ও শেষের মেট্রোর সময়সূচী একই থাকছে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement