Advertisement

Madan Mitra Health: মদন ভাল নেই, অবস্থার অবনতি, রাখা হয়েছে ICCU-তে

জ্বর এবং শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছেন মদন। গত সোমবার থেকে এসএসকেএম হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। উডবার্ন ওয়ার্ডে রাখা হয়েছিল বিধায়ককে।

মদন মিত্র
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Dec 2023,
  • अपडेटेड 10:42 AM IST
  • জ্বর এবং শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছেন মদন।
  • বৃহস্পতিবার রাতে ICCU-তে স্থানান্তরিত করানো হয়েছে মদনকে।
  • এসএসকেএম হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

গুরুতর অসুস্থ মদন মিত্র। কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছে কামারহাটির তৃণমূল বিধায়ককে। তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার রাতে ICCU-তে স্থানান্তরিত করানো হয়েছে।

জ্বর এবং শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছেন মদন। গত সোমবার থেকে এসএসকেএম হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। উডবার্ন ওয়ার্ডে রাখা হয়েছিল বিধায়ককে। হাসপাতাল সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ICCU-তে স্থানান্তরিত করানো হয়েছে। মদনের অসুস্থতায় উদ্বিগ্ন তাঁর অনুগামীরা। 

মদনের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর,গত সোমবার রাত সাড়ে আটটা নাগাদ তাঁর বুকে ব্যথা ও শ্বাসকষ্ট শুরু হয়। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেদিন মদনের শারীরিক পরীক্ষা করেন চিকিৎসকেরা। এর পর থেকে তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছিল। সূত্রের খবর, গত কয়েক দিন ধরে সর্দি-কাশিতে ভুগছিলেন মদন। এই অবস্থাতেই কাজ করছিলেন তিনি। যোগ দেন বিভিন্ন কর্মসূচিতেও।

গত মে মাসে এই এসএসকেএম হাসপাতালের বিরুদ্ধেই অসন্তোষ প্রকাশ করেছিলেন মদন। অনেক চেষ্টা করেও এক রোগীকে ভর্তি করানো যায়নি বলে অভিযোগ করেছিলেন তৃণমূল বিধায়ক। এই নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে সরব হয়েছিলেন মদন। এমনকী, হাসপাতাল বয়কটের ডাক দিয়েছিলেন মদন।

এক সময় রাজ্যের পরিবহণমন্ত্রী ছিলেন মদন। সারদা কেলেঙ্কারিতে গ্রেফতার হন এই 'প্রভাবশালী' নেতা। পরে জামিনে মুক্তি পান তিনি। ২০২১ সালে বিধানসভা নির্বাচনে ভোটে লড়ে কামারহাটি থেকে জয়ী হন মদন। তবে এ বার আর মন্ত্রীপদ পাননি মদন। মাঝেমধ্যেই দলের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন এই তৃণমূল নেতা। কয়েক দিন আগে পুর নিয়োগে দুর্নীতির তদন্তে মদনের ভবানীপুরের বাড়িতে হানা দিয়েছিল সিবিআই দল। সেদিন প্রায় ছ'ঘণ্টা ধরে মদনের বাড়িতে তল্লাশি অভিযান চালিয়েছিল সিবিআই।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement