Advertisement

Dev: ফের লোকসভায় প্রার্থী দেব? বললেন, 'আমি ছাড়লেও রাজনীতি আমায় ছাড়বে না'

যাবতীয় জল্পনা, গুঞ্জনের অবসান। তিনি দলে ছিলেন, আছেন এবং থাকবেন। এমনই খবর ঘনিষ্ঠ মহল সূত্রে।  নতুন করে কোনও জটিলতা তৈরি না হলে আসন্ন লোকসভা নির্বাচনেও প্রার্থী হচ্ছেন দেবই। শনিবার বিকেলে ক্যামাক স্ট্রিটে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর সেখান থেকে বেরিয়ে সোজা কালীঘাটে গেলেন দলের তারকা সাংসদ দেব।

তৃণমূল সাংসদ দেব। ফাইল ছবি।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Feb 2024,
  • अपडेटेड 12:04 AM IST
  • যাবতীয় জল্পনা, গুঞ্জনের অবসান। তিনি দলে ছিলেন, আছেন এবং থাকবেন।
  • এমনই খবর ঘনিষ্ঠ মহল সূত্রে।

যাবতীয় জল্পনা, গুঞ্জনের অবসান। তিনি দলে ছিলেন, আছেন এবং থাকবেন। এমনই খবর ঘনিষ্ঠ মহল সূত্রে।  নতুন করে কোনও জটিলতা তৈরি না হলে আসন্ন লোকসভা নির্বাচনেও প্রার্থী হচ্ছেন দেবই। শনিবার বিকেলে ক্যামাক স্ট্রিটে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর সেখান থেকে বেরিয়ে সোজা কালীঘাটে গেলেন দলের তারকা সাংসদ দেব। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে কথা বলেছেন বলে সূত্রের খবর।

শনিবার প্রথমে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় তার পর মুখ্যমন্ত্রী তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন দেব। দু’জায়গা থেকে বেরিয়ে কিছুই বলেননি তিনি। শেষ পর্যন্ত অভিনেতা মিঠুন চক্রবর্তীকে হাসপাতাল থেকে দেখে বেরিয়ে এ বিষয়ে মুখ খোলেন তিনি। জানিয়ে দেন, মুখ্যমন্ত্রীর মতামত তাঁর কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। বলেন, 'আমি রাজনীতি ছাড়লেও রাজনীতি আমায় ছাড়বে না।'

বেশ কিছু দিন ধরেই মনে করা হচ্ছিল, আর সম্ভবত রাজনীতিতে থাকতে চাইছেন না দেব। নিজের লোকসভা কেন্দ্রের অন্তর্গত তিনটি প্রশাসনিক পদ— ঘাটাল কলেজ, ঘাটাল মহকুমা হাসপাতালের রোগী কল্যাণ সমিতি এবং বীরসিংহ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দেন তৃণমূলের সাংসদ-অভিনেতা। তার পর সমাজমাধ্যমে একটি পোস্টে দেব লেখেন, ‘‘সংসদে আমার শেষ দিন।” তার পর থেকেই দেবের রাজনীতি থেকে সরে দাঁড়ানোর জল্পনা শুরু হয়েছিল। 

এদিন দুপুরে ক্যামাক স্ট্রিটে অভিষেকের অফিসে যান দেব। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের সঙ্গে বেশ কিছু ক্ষণ কথা বলেন ঘাটালের সাংসদ। তার পর ক্যামাক স্ট্রিট থেকে দেবের গাড়ি ছোটে কালীঘাটে দলনেত্রীর বাড়ির উদ্দেশে। মমতার সঙ্গেও কিছু ক্ষণ কথা বলেন দেব। 

 

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement