Advertisement

ফের দমদমের বন্ধ ফ্ল্যাট থেকে দেহ উদ্ধার, এবার ভাইবোনকে মৃত অবস্থায় পাওয়া গেল

ওই ফ্ল্যাট থেকে দুর্গন্ধ আসছিল। তখন প্রতিবেশীরা খবর দেন পুলিশ। খবর পেয়ে পুলিশ দরজা ভাঙে। ভেতরে দেখা যায় অনিকেতের দেহ পড়ে রয়েছে। দেখা যায় অনিকেতের দেহ দেহ পড়ে রয়েছে মেঝেতে। এবং দেবদ্যুতির দেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে।

ফের দমদমে বন্ধ ফ্ল্যাটের ভেতর থেকে দেহ উদ্ধার (প্রতীকি ছবি)
অরিন্দম ভট্টাচার্য
  • দমদম,
  • 13 Feb 2021,
  • अपडेटेड 3:57 PM IST
  • ফের দমদমে বন্ধ ফ্ল্যাটের ভেতর থেকে দেহ উদ্ধার
  • এবার ভাইবোনের দেহ পাওয়া গিয়েছে
  • শনিবার দমদমের গোরাবাজার এলাকার ঘটনা

ফের দমদমে বন্ধ  ফ্ল্যাটের ভেতর থেকে দেহ উদ্ধার। এবার ভাইবোনের দেহ পাওয়া গিয়েছে। শনিবার দমদমের গোরাবাজার এলাকার ঘটনা। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ দরজা ভেঙে ভেতরে থেকে ওই দুটি দেহ উদ্ধার করেছে। পুলিশ এবং স্থানীয় সুত্রে খবর, ওই দুই ব্যক্তির নাম অনিকেত বন্দ্যোপাধ্যায় এবং দেবজ্যোতি বন্দ্যোপাধ্যায়। তাঁরা গোরাবাজার এলাকার একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন।

গত ৭ বছর ধরে তাঁরা সেখানেই ছিলেন। নিজেদের স্থানীয় বাসিন্দাদের কাছে ভাইবোন হিসেবে পরিচয় দিয়েছিলেন। যদিও প্রতিবেশীদের একাংশের সন্দেহ রয়েছে তাঁদের সম্পর্ক নিয়ে। 

এদিন ওই ফ্ল্যাট থেকে দুর্গন্ধ আসছিল। তখন প্রতিবেশীরা খবর দেন পুলিশ। খবর পেয়ে পুলিশ দরজা ভাঙে। ভেতরে দেখা যায় অনিকেতের দেহ পড়ে রয়েছে। দেখা যায় অনিকেতের দেহ দেহ পড়ে রয়েছে মেঝেতে। এবং দেবদ্যুতির দেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে।

পুলিশ ময়নাতদন্তের জন্য দেহ উদ্ধার করে নিয়ে গেছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে। কী কারণে এই ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় এক বাসিন্দা সুগত ঘোষ জানান, তাঁরা এখানে বেশ কয়েক বছর রয়েছেন। তাঁরা নিজেদের ভাইবোন হিসেবে পরিচয় দিতেন। কিন্তু আমাদের সন্দেহ রয়েছে তাঁদের সম্পর্কের ব্যাপারে। তাঁরা মাকেও এনেছিলেন। তবে আমাদের কিছু সংশয় রয়েছে তিনি তাঁদের মা ছিলেন কিনা।

তাঁর দাবি, তাঁদের মাকে তাঁরা ফ্ল্যাট থেকে জোর করে বের করে দিয়েছিলেন। এরপর তিনি ক্লাবে আসেন। পরে পুলিশ এসেছিল এবং তাঁকে ফেরত পাঠানো হয়েছে। সেটা দুবছর আগের ঘটনা। তাঁরা কোনও কাজবাজ করতেন না বলেই জানা গিয়েছে।

তিনি জানান, প্রতিবেশীদের সঙ্গেও বিশেষ কথাবার্তা বলতেন না। এটা বেশ রহস্যজনক। তিনি আরও জানান, ফ্ল্যাটের কয়েকজন আবাসিক জানান, ভেতর থেকে দুর্গন্ধ আসছে। তখন তাঁদের বলি, পুলিশে খবর দিতে।

Advertisement

তিনি আরও জানান, এর আগেও পুলিশ এসেছিল। কারণ তাঁদের গৃহপরিচারিকার থেকে তাঁরা টাকা নিয়েছিলেন বলে অভিযোগ উঠেছিল। শেয়ার মার্কেটে খাটানোর জন্য টাকা নিয়েছিলেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement