Advertisement

Chanakya Niti About Men Qualities : চুম্বকের মত মেয়েদের আকর্ষণ করে এই পুরুষরা, যে ৪ গুণ থাকলেই কেল্লাফতে

Chanakya Niti for Men: সুখী জীবন যাপনের জন্য প্রত্যেকেই একজন ভালো জীবনসঙ্গী খোঁজে। বিয়ের পরের জীবন হোক বা প্রেমের জীবন, নারী-পুরুষের মধ্যে আস্থা-বিশ্বাস থাকতে হবে। যদি বিশ্বাস তৈরি হয় তাহলে বুঝবেন আপনি একজন ভালো জীবনসঙ্গী পেয়েছেন।

মেয়েরা এই ধরনের ছেলেদের খুব পছন্দ করে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Sep 2023,
  • अपडेटेड 7:01 AM IST

Chanakya Niti: সুখী জীবন যাপনের জন্য প্রত্যেকেই একজন ভালো জীবনসঙ্গী খোঁজে। বিয়ের পরের জীবন হোক বা প্রেমের জীবন, নারী-পুরুষের মধ্যে আস্থা-বিশ্বাস থাকতে হবে। যদি বিশ্বাস তৈরি হয় তাহলে বুঝবেন আপনি একজন ভালো জীবনসঙ্গী পেয়েছেন। আচার্য চাণক্য তাঁর চাণক্য নীতিতে এই বিষয়ে অনেক ব্যবহারিক জ্ঞান দিয়েছেন। চাণক্য নীতিতে আচার্য বলেছেন নারীরা কেমন ধরনের পুরুষদের পছন্দ করেন।

চাণক্য নীতিতে পুরুষদের গুণাবলী সম্পর্কে কথা বলা হয়েছে যা মহিলাদের আকর্ষণ করে। চাণক্য নীতিতে বলা হয়েছে যে পুরুষের কোন গুণের কারণে নারীরা সুখী থাকেন এবং তাদের থেকে দূরে যাওয়ার কথা কখনো ভাবেন না। আসুন জেনে নেওয়া যাক  কী কী সেই গুণগুলো, যার কারণে নারীরা পুরুষদের প্রতি আকৃষ্ট হয়। 

গোপন কথা গোপনই রাখেন
চাণক্যের মতে, মহিলারা এমন পুরুষদের খুব পছন্দ করেন যারা তাদের সঙ্গীর গোপনীয়তা শেয়ার করেন না। এমন পুরুষের জন্য নারীরা তাদের জীবন উৎসর্গ করে। যে সব পুরুষ সব সময় সঙ্গীর গোপন কথা সকলের থেকে গোপন রাখেন তাদের  নারীরা খুব পছন্দ করে। মহিলারা সবসময় তাদের জীবনে এই গুণের একজন পুরুষকে তাদের সঙ্গে রাখতে চায় এবং তাকে খুব ভালবাসে।  

মান-সম্মান দেওয়া পুরুষ
নারীরা সবসময় চায় তার সঙ্গী পুরুষ যেন তাদের সম্মানে আঘাত না দেয়। মান-সম্মান দেব এমন পুরুষদের নারীরা খুব পছন্দ করে। মহিলারা সবসময় এই ধরনের পুরুষদের প্রতি আকৃষ্ট হয়। মহিলারা এমন পুরুষদের পছন্দ করেন না যারা সঙ্গীর মান- সম্মানের বিষয়ে যত্ন নেয় না। এমন পুরুষদের  থেকে দূরত্ব বজায় রাখতে চায় মেয়েরা।

স্বাধীনতা সীমাবদ্ধ করবেন না
চাণক্যের মতে, নারীরা তাদের স্বাধীনতাকে খুব ভালোবাসে। একজন পুরুষ যদি নারীর স্বাধীনতাকে সম্মান করে, তাহলে নারীরা তাকে তাদের সেরা সঙ্গী হিসেবে বিবেচনা করে। স্বাধীনতা মানে পুরুষদের তার সঙ্গীর সব বিষয়ের উপর সীমাবদ্ধতা আরোপ না করা। মহিলাদের  সন্দেহ করেন না। এমন পুরুষের সঙ্গেই জীবন কাটাতে চান নারীরা।

Advertisement

অহঙ্কারের কোনও জায়গা নেই
নারীরা কখনই অহংকারী পুরুষ পছন্দ করেন না। যারা সম্পর্কের ক্ষেত্রে অহংকার দেখান তাদের থেকে নারীরা দূরত্ব বজায় রাখে। নারীদের মতে অহংকারী পুরুষ কখনোই ভালো সঙ্গী হতে পারে না। মহিলারা এমন একজন পুরুষকে পছন্দ করেন যিনি খুব বেশি গর্ব করেন না এবং এমন পুরুষকে  তাদের জীবনসঙ্গী করতে চান।

 
 

 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement