Advertisement

Relationship Tips: পুরুষদের এই ৮টি গুণে 'ফিদা' হয়ে যান মহিলারা

Relationship tips: যুগ যুগ ধরে মহিলাদের পছন্দ-অপছন্দ বুঝতে গিয়ে নাকাল হয়েছেন পুরুষকুল। কিন্তু মহিলারা ঠিক কী পছন্দ করেন, তা একটু মনযোগ দিয়ে পর্যবেক্ষণ করলেই বোঝা সম্ভব। এই প্রতিবেদনে রইল এমন ৮টি গুণ। পুরুষদের এই বৈশিষ্ট্যগুলি মহিলাদের কাছে দারুণ আকর্ষণীয়। 

relationship tips
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Jul 2023,
  • अपडेटेड 5:13 PM IST
  • যুগ যুগ ধরে মহিলাদের পছন্দ-অপছন্দ বুঝতে গিয়ে নাকাল হয়েছেন পুরুষকুল।
  • মহিলারা ঠিক কী পছন্দ করেন, তা একটু মনযোগ দিয়ে পর্যবেক্ষণ করলেই বোঝা সম্ভব।
  • এই প্রতিবেদনে রইল এমন ৮টি গুণ। পুরুষদের এই বৈশিষ্ট্যগুলি মহিলাদের কাছে দারুণ আকর্ষণীয়। 

Relationship tips: নারী চরিত্র বেজায় জটিল। যুগ যুগ ধরে মহিলাদের পছন্দ-অপছন্দ বুঝতে গিয়ে নাকাল হয়েছেন পুরুষকুল। কিন্তু মহিলারা ঠিক কী পছন্দ করেন, তা একটু মনযোগ দিয়ে পর্যবেক্ষণ করলেই বোঝা সম্ভব। এই প্রতিবেদনে রইল এমন ৮টি গুণ। পুরুষদের এই বৈশিষ্ট্যগুলি মহিলাদের কাছে দারুণ আকর্ষণীয়। 

১. হবির প্রতি ভালবাসা: কোনও হবি, শখ নিয়ে থাকেন, এমন পুরুষদের প্রতি মহিলারা বেশি আকৃষ্ট হন। অর্থাত্, ধরুন কোনও পুরুষ ভাল ছবি আঁকেন, আবার কেউ বাগান করতে ভালবাসেন। পুরুষদের এই গুণের কারণে তাঁদের ব্যক্তিত্ব আরও বেশি আকর্ষণীয় হয়ে ওঠে মহিলাদের কাছে। 

২. ফিটফাট থাকা: পরিচ্ছন্ন, সুন্দর ফিটেড পোশাক পরিহিত পুরুষদের পছন্দ করেন মহিলারা। এর মানে এই নয় যে সব সময়ে ব্র্যান্ডেড পোশাকই পরতে হবে। কিন্তু পোশাক যেন সাফসুতরো এবং সুন্দর ফিটিংয়ের হয়। 

৩. চুল-দাড়ি সাফ রাখা: নিয়মিত হেয়ারকাট দিন। দাড়ি থাকা পুরুষদের প্রতি বেশিরভাগ মহিলারা বেশ দুর্বল হন। তবে দাড়ি থাকলেও তা যেন সুন্দর করে ট্রিম করা হয়।

৪. মেদহীন শরীর: জিম করা, বাইসেপ থাকা চেহারা হতে হবে, এমন কোনও মানে নেই। কিন্তু শরীর যেন ছিপছিপে হয়। ভুঁড়ি থাকলে সেটা মহিলারা পছন্দ করেন না। তাছাড়া অতিরিক্ত ওজন স্বাস্থ্যের পক্ষেও ভাল নয়। 

৫. রান্নাবান্না জানা: রান্না করা যে শুধু মহিলাদের কাজ, সেই ধারণা এখন অতীত। এখন রান্না করা পুরুষ মানেই তিনি বেশ আকর্ষণীয়। তাই টুকটার রান্না জানলে মহিলাদের কাছে বাড়তি পয়েন্ট পাবেন। 

৬. সবার সঙ্গে ভাল ব্যবহার করা: রেস্তোরাঁর ওয়েটার থেকে শুরু করে উবের চালক, সকলের সঙ্গে সম্মান দিয়ে কথা বলা উচিত্। এঁদের সঙ্গে আপনি করে কথা বলা, মানুষকে কোনওভাবে খাটো না করা, এগুলি অতি সাধারণ বিষয়। এগুলি মেনে চললেই কোনও ব্যক্তি মহিলাদের চোখে আরও বেশি আকর্ষণীয় হয়ে ওঠেন। 

Advertisement

৭. কথা শুনুন মন দিয়ে: মহিবারা যখন নিজের বিষয়ে কোনও কথা বলছেন, সেটি মন দিয়ে শুনুন। এমন পুরুষদের মহিলারা অত্যন্ত পছন্দ করেন। 

৮. পরিবারের বিষয়ে সচেতন: কাজের পাশাপাশি পরিবারকে সময় দেওয়াতেও বিশ্বাস করেন, এমন পুরুষদের প্রতি মহিলারা বেশি আকৃষ্ট হন। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement