Advertisement

চাকরি হচ্ছে না? এই ২ টোটকায় হবে সব বাধা দূর, পরখ করে দেখুন

চাকরি হচ্ছে না? এই ২ টোটকায় হবে সব বাধা দূর, পরখ করে দেখুন। নতুন বছরে সব চাকরি হবে আপনার। বলছেন বিশেষজ্ঞরা।

চাকরির টোটকা
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 12 Apr 2022,
  • अपडेटेड 8:42 AM IST
  • চাকরি হচ্ছে না?
  • এই ২ টোটকায় হবে সব বাধা দূর
  • পরখ করে দেখুন

চাকরি পাচ্ছেন না? চাকরিতে গিয়েও বিফল হতে হচ্ছে? সব কিছু ঠিকঠাক থাকা সত্ত্বেও আপনার ভাগ্যে চাকরিj শিকে ছিঁড়ছে না? ইন্টারভিউ বোর্ডে সবচেয়ে যোগ্য হওয়া সত্ত্বেও চাকরিটা আপনি না পেয়ে অন্য কেউ পেয়ে যাচ্ছে? এই সমস্যার মধ্য দিয়ে আমাদের অনেককেই যেতে হয়। বায়োডাটা এবং অ্যাকাডেমিক কোয়ালিফিকেশন সবচেয়ে ভালো থাকা সত্ত্বেও অজ্ঞাত কারণে চাকরি জোটে না। এমন নয় যে আপনি কাজ করতে জানেন না, বা কাজের সুযোগ পাননি। অথচ আপনাকে সরিয়ে অন্য কেউ চাকরির আসনে আপনার জায়গায় বসে পড়ছে।

কীভাবে পাবেন চাকরি?

এমন হর-হামেশা অনেকের সঙ্গেই হচ্ছে। তার যোগ্যতার খামতির কারণে নয়, তার ভাগ্যের দোষে। তবে সবটাই ভাগ্যের উপর ছেড়ে দিয়ে হাত গুটিয়ে বসে থাকলে তো আর চাকরি জুটবে না! তাই টোটকা পালন করলে আপনি বিফল হবেন না। চাকরিতে নিজের যোগ্যতা চাকরি তো পাবেনই। এমন হতে পারে যে যেটা আপনার পাওয়ার ছিল না সেটাও আপনি পেতে পারেন।

কী বলছে পরামর্শ?

জ্যোতিষ আচার্য প্রবীণ মিশ্র আমাদের জানাচ্ছেন, নতুন বছরে চাকরির জন্য আপনাকে কী উপায় করতে হবে? জ্যোতিষী প্রবীণ মিত্রের পরামর্শ অনুসারে নতুন বছরে চাকরির জন্য আপনাকে প্রতিদিন সামান্য কয়েকটি বিষয় পালন করতে হবে। তাহলেই কেল্লা ফতে। ক্যারিয়ার তরতর করে এগোবে। যেখানেই যাবেন, চাকরি আপনার বাঁধা।

চাকরি পেতে হলে ২ টোটকা

নতুন বছরের সমস্ত চাকরির ঠিকানায় নিজের নাম লিখে দিতে চাইলে এগুলি পালন করুন।

প্রথমত প্রতিদিন লাল এবং কালো পিঁপড়েকে আটা খাওয়ান। আটার মধ্যে চিনি মিশিয়ে তা বয়ামে রেখে দিন। গাছের গোড়ায় বা অন্য কোনও জায়গায় আপনার জানা জায়গায়, যেখানে পিঁপড়ের আস্তানা রয়েছে। সেখানে ঢেলে দিয়ে আসুন। নিজে চোখে কিছু পিঁপড়ের খাওয়া দেখবেন।

Advertisement

দ্বিতীয়ত প্রত্যেক বৃহস্পতিবার তিনজন গরীবকে ভোজন করান। আগের সপ্তাহে যাদের খাইয়েছেন, সম্ভব হলে তাদের বাদ দিয়ে নতুন কাউকে খাওয়ান। মাথায় রাখবেন, নিরামিষ খাওয়াতে হবে। ব্যস আর পিছনে ফিরে তাকাতে হবে না।

সামনে পহেলা বৈশাখ। এখন থেকে শুরু করে দিন এই টোটকা। কে জানে নতুন বছরের প্রথম চাকরি, আপনার জন্য অপেক্ষা করছে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement