Advertisement

Vastu Tips For Purse : আপনার মানি ব্যাগে এই জিনিসগুলি নেই তো? এখনই না সরালে আসবে অর্থ সংকট

বাস্তুশাস্ত্র অনুসারে, টাকা পয়সা কীভাবে রাখা হচ্ছে তার ওপর নির্ভর করে অর্থের থাকা না থাকা। বাস্তু বলছে, টাকা যদি ঠিক মতো রাখা না হয় তাহলে মানুষ অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। বাস্তুশাস্ত্র অনুযায়ী কিছু জিনিস পার্স বা মানি ব্যাগে রাখা অশুভ বলেই মনে করা হয়। যার কারণে পার্সে টাকা তো থাকেই না, এমনকী খরচও বেড়ে যায়। চলুন জেনে নেওয়া যাক বাস্তু অনুসারে কোন কোন জিনিস পার্সে রাখলে পকেটে ফাঁকা হওয়ার আশঙ্কা থাকে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 07 Nov 2022,
  • अपडेटेड 7:43 AM IST
  • বাস্তু শাস্ত্রের জীবনে প্রচুর গুরুত্ব
  • মানি ব্যাগের ক্ষেত্রেও রয়েছে বাস্তুর প্রভাব
  • জেনে নিন কী বলছে বাস্তুশাস্ত্র

আর্থিক সচ্ছলতা প্রত্যেক মানুষের জীবনেই কাম্য। সবাই চান তাঁর পকেট টাকায় ভরে থাকুক, কিন্তু অনেক সময়ই তা বাস্তবায়িত হয় না। তবে বাস্তুশাস্ত্র অনুসারে, টাকা পয়সা কীভাবে রাখা হচ্ছে তার ওপর নির্ভর করে অর্থের থাকা না থাকা। বাস্তু বলছে, টাকা যদি ঠিক মতো রাখা না হয় তাহলে মানুষ অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। বাস্তুশাস্ত্র অনুযায়ী কিছু জিনিস পার্স বা মানি ব্যাগে রাখা অশুভ বলেই মনে করা হয়। যার কারণে পার্সে টাকা তো থাকেই না, এমনকী খরচও বেড়ে যায়। চলুন জেনে নেওয়া যাক বাস্তু অনুসারে কোন কোন জিনিস পার্সে রাখলে পকেটে ফাঁকা হওয়ার আশঙ্কা থাকে।

১. এক্ষেত্রে প্রথমেই বলে রাকা ভাল ছেঁড়া বা খারাপ পার্স কখনওই ব্যবহার করবেন না। ছেঁড়া পার্স অর্থনৈতিক সংকটের ইঙ্গিত দেয়। তাই পার্স ছিঁড়ে গেলে সঙ্গে সঙ্গে সেটি পরিবর্তন করা উচিত।

২. অনেকে পুরানো রসিদ এবং বিলগুলি পার্সে রাখেন। এতে পার্সে অর্থের ওপরে নেতিবাচক প্রভাব পড়ে। আসলে পুরানো কাগজপত্র ও আবর্জনার ওপর রাহুর প্রভাব রয়েছে, তাই পার্সে কোনও পুরনো রসিদ বা কাগজ রাখা উচিত নয়।

৩. ছুরি, ব্লেডের মতো লোহার জিনিসও কখনও মানিব্যাগে বা পকেটে রাখা উচিত নয়। এ ছাড়া পার্সে ওষুধ রাখাও শুভ বলে মনে করা হয় না। মনে করা হয় এতেও পকেটে টাকা থাকে না।

৪. একটা বিষয় সবসময় মাথায় রাখবেন পার্সে থাকা কয়েনের শব্দ যেন কখনওই শোনা না যায়। এছাড়া অর্থ বর্ষণ করছেন মা লক্ষ্মীর এমন ছবি রাখলেও অর্থ আসে। 

৫. এছাড়া টাকা কখনও ছড়িয়ে ছিটিয়ে রাখা উচিত নয়। বাস্তু মতে, ঘরে যদি মুদ্রা এখানে-ওখানে পড়ে থাকে, তাহলে ঋণের সমস্যাও বাড়তে পারে।

Advertisement

আরও পড়ুন - এই সংকেতগুলিই থাইরয়েডের লক্ষণ, ৫ খাবারেই মিলবে উপশম


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement