Advertisement

Relationship Tips: গভীর ভালোবাসার সময় পুরুষের কাছ থেকে কী শুনতে পছন্দ করেন মহিলারা?

ভালোবাসা শর্তহীন। তবে নারী-পুরুষের ভালোবাসায় কয়েকটি বিষয় মাথায় রাখা জরুরি। যে কথাগুলি মাথায় রাখলে প্রেম জমে ওঠে। মানসিক টান আরও দৃঢ় হয়।

Relationship Tips
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Jun 2023,
  • अपडेटेड 6:04 PM IST
  • নারীরা কী শুনতে চান?
  • জানুন নারীর মনের কথা।

নারী-পুরষের সম্পর্ক আর পাঁচটা সম্পর্কের চেয়ে আলাদা। এই সম্পর্কে নানা ধরনের ধাপ থাকে। সেই সঙ্গে থাকে নানা প্রত্যাশা। পরস্পরের প্রতি ভালোবাসার সঙ্গে বিশ্বাসযোগ্যতা, আশা-ভরসাও থাকে। মা-বাবার সঙ্গে সম্পর্কের মতো নয়, নারী-পুরুষের সম্পর্কে থাকে হাজারো প্রত্যাশা। এর মধ্যে কাছাকাছি আসার প্রত্যাশাও রয়েছে। তাতে রসায়ন আরও গাঢ় হয়। এতে শুধু শারীরিক নয় মানসিক টানও থাকে। আর মন ছুঁতে না পারলে কোনও সম্পর্কই চিরস্থায়ী হয় না। একান্ত মুহূর্তে মহিলারা কী কী পছন্দ করেন? চলুন জেনে নেওয়া যাক- 

ভরসাযোগ্য হোন- মহিলারা সঙ্গীর কাছ থেকে ভরসা চান। সেই প্রিয় মানুষ যেন তাঁর প্রতিই বিশ্বাসযোগ্য হন। সেই পুরুষের প্রতি অধিকারবোধ তৈরি হয় মহিলাদের। তাঁরা সেই অধিকারবোধ থেকে সন্দেহও করেন। তাই প্রিয় নারীর কাছে স্বচ্ছ থাকুন। সম্পর্কে সৎ হোন। সব কিছু তাঁর সঙ্গে শেয়ার করুন। তাহলেই দেখবেন প্রেম জমে হবে ক্ষীর। 

মিথ্যা কথা নয়- মিথ্যা কথা পছন্দ করেন মেয়েরা। তাই গভীর ভালোবাসার সময় মিথ্যা একদম বলবেন না। সবসময় সত্যি কথা বলুন। তাঁর সব প্রশ্নের উত্তর দিন। সত্যি কথা বললে মেয়েরা খুশি হয়। তাই চালাকি একদম করবেন না।  
                    
প্রিয় মানুষে পছন্দ-অপছন্দকে গুরুত্ব- কিছু মহিলা রোম্যান্টিক স্বভাবের। তাঁরা রোম্যান্স উপভোগ করেন। আবার কিছু মহিলা চান আগ্রাসী প্রেম। তাই নিজের প্রিয় মানুষের পছন্দ-অপছন্দকে প্রাধান্য দিন। এতে মানসিকভাবেও দুজনেই তৃপ্ত হবেন।  

পরস্পরকে সময় দিন- বর্তমান জীবনে চাপ বেড়ে গিয়েছে। গভীর ভালোবাসার সময়টুকু নেই। ফলে অধরা থাকছে আকাঙ্ক্ষা। দাম্পত্য ও প্রেমজীবনে তৃপ্তি পান না অনেকেই। অথচ মুখ ফুটে প্রিয় মানুষকে বলতে পারেন না। ভালোবাসায় জমাটি রসায়ন খুব দরকার। তাহলেই প্রেম বহুদিন টেকে। তাই একে অপরকে সময় দিন। নিভৃতে কাটান একত্রে।

Advertisement

যা শুনতে চান মহিলারা- অনেকেই গভীর ভালবাসার সময় নানা ধরনের খারাপ শব্দের ব্যবহার করেন। তা কিন্তু মোটেও পছন্দ করেন না মেয়েরা। তাহলে কী পছন্দ করেন? সমীক্ষা জানাচ্ছে, গভীর ভালবাসার সময় মেয়েরা শুনতে চান সেই পুরুষটি তাঁকে কতটা ভালোবাসে? এটাই শুনতে চান,'তোমায় খুব ভালোবাসি'। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement