Advertisement

Sealdah-NJP Special Train: গন্তব্য উত্তরবঙ্গ? ভ্রমণ পিপাসুদের জন্য শিয়ালদহ থেকে স্পেশাল ট্রেন দিচ্ছে পূর্ব রেল

Sealdah-NJP Special Train: শুধুমাত্র ১১ অগাস্ট, সোমবার একটা ছুটি যদি নেওয়া যায় তাহলে ১২ অগাস্ট থেকে ১৫ অগাস্ট পর্যন্ত একটা লম্বা ছুটি বাঙালিদের জন্য অপেক্ষা করছে। এই ছুটিতে উত্তরবঙ্গে ঘুরে আসুন। স্পেসাল ট্রেন দিচ্ছে পূর্ব রেল...

গন্তব্য উত্তরবঙ্গ? ভ্রমণ পিপাসুদের জন্য শিয়ালদহ থেকে স্পেসাল ট্রেন দিচ্ছে পূর্ব রেল।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Aug 2023,
  • अपडेटेड 9:59 PM IST
  • শুধুমাত্র ১১ অগাস্ট, সোমবার একটা ছুটি যদি নেওয়া যায় তাহলে ১২ অগাস্ট থেকে ১৫ অগাস্ট পর্যন্ত একটা লম্বা ছুটি বাঙালিদের জন্য অপেক্ষা করছে।
  • এই ছুটিতে উত্তরবঙ্গে ঘুরে আসুন।
  • স্পেসাল ট্রেন দিচ্ছে পূর্ব রেল।

Sealdah-NJP Special Train: শুধুমাত্র ১১ অগাস্ট, সোমবার একটা ছুটি যদি নেওয়া যায় তাহলে ১২ অগাস্ট থেকে ১৫ অগাস্ট পর্যন্ত একটা লম্বা ছুটি বাঙালিদের জন্য অপেক্ষা করছে। আর এমন একটা দুর্দান্ত সুযোগ অনেকেই কাজে লাগানোর পরিকল্পনা ইতিমধ্যেই করে ফেলেছেন।

এই সুযোগের কথা মাথায় রেখে পূর্ব রেল ভ্রমণ পিপাসু বাঙালীদের জন্য একটা বিশেষ ব্যবস্থা নিয়েছে। গরমে বাঙালির ছোট ছুটির ঠিকানা মানেই ডুয়ার্স-দার্জিলিং-লেবং-এর মতো পাহাড়ি পর্যটন ক্ষেত্র। ১২ অগাস্ট থেকে ১৫ অগাস্ট পর্যন্ত ছুটির সুযোগে বাঙালিকে উত্তরবঙ্গে ভ্রমণের সুযোগ করে দিতে একদম বদ্ধপরিকর পূর্ব রেল! তাই পূর্ব রেল সিদ্ধান্ত নিয়েছে যে, আগামী শুক্রবার, ১১ অগাস্ট দার্জিলিং সহ উত্তরবঙ্গ ভ্রমণের সুযোগ বাড়াতে একটা স্পেশাল ট্রেন চালাবে।

এই ট্রেনে উঠে পড়তে পারলেই নিশ্চিন্তে ৩-৪ দিনের ছুটি অনায়াসেই কাটিয়ে আসতে পারেন ডুয়ার্স-দার্জিলিং-লেবং-এর মতো যে কোনও পাহাড়ি পাহাড়ি পর্যটনকেন্দ্রে। পূর্ব রেল জানিয়েছে, ট্রেন নাম্বার ০৩১০৩ শিয়ালদা থেকে ১১ তারিখ (১১ অগাস্ট) অর্থাৎ শুক্রবার ২৩:৪০-এ বা রাত্রে ১১টা ৪০ মিনিটে ছাড়বে। এই স্পেশাল ট্রেনটি নিউ জলপাইগুড়িতে পৌঁছাবে শনিবার দিন অর্থাৎ ১২ অগাস্ট সকাল ১০টা ৪৫ মিনিট নাগাদ।

পূর্ব রেল জানিয়েছে, ০৩১০৩ ট্রেনটি শিয়ালদা থেকে ছেড়ে নৈহাটি, ব্যান্ডেল, কাটোয়া, জঙ্গিপুর, মালদা হয়ে তারপর নিউ জলপাইগুড়িতে পৌঁছাবে। আগামীকাল অর্থাৎ ১০ অগাস্ট তারিখ সকাল ৮টা থেকে সমস্ত রিজার্ভেশন কাউন্টার থেকে ০৩১০৩ শিয়ালদা-নিউ জলপাইগুড়ির স্পেশাল ট্রেনের টিকিট পাওয়া যাবে। তবে এই স্পেশাল ট্রেনের ক্ষেত্রে তৎকাল টিকিট বুকিংয়ের কোনও সুবিধা নেই বলেই জানিয়েছে পূর্ব রেল।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement