Advertisement

West Bengal Panchayat Election 2023: পঞ্চায়েত মনোনয়নের মিছিলে এলোপাথাড়ি গুলি চোপড়ায়, মৃত ১ CPIM কর্মী

পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন পর্বের শেষদিনে ঝরল রক্ত। উত্তর দিনাজপুরের চোপড়ায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল একজনের। চোপড়ার কাঁঠালবাড়ি কলোনি এলাকায় মনোনয়ন জমা দিতে যাওয়ার পথে কংগ্রেস ও সিপিএম প্রার্থীদের মিছিল লক্ষ্য করে গুলি চলে বলে অভিযোগ।

পঞ্চায়েত-সন্ত্রাস চোপড়াতেও, গুলিবিদ্ধ ১
Aajtak Bangla
  • চোপড়া,
  • 15 Jun 2023,
  • अपडेटेड 1:48 PM IST
  • চোপড়ার কাঁঠালবাড়ি কলোনি এলাকায় ঘটনাটি ঘটেছে
  • কংগ্রেস ও সিপিএম প্রার্থীদের মিছিল লক্ষ্য করে গুলি চলে বলে অভিযোগ
  • গুলিবিদ্ধ হয়ে একজনের মৃত্যু

পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন পর্বের শেষদিনে ঝরল রক্ত। উত্তর দিনাজপুরের চোপড়ায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক ব্যক্তির। চোপড়ার কাঁঠালবাড়ি কলোনি এলাকায় মনোনয়ন জমা দিতে যাওয়ার পথে কংগ্রেস ও সিপিএম প্রার্থীদের মিছিল লক্ষ্য করে গুলি চলে বলে অভিযোগ। মোট তিনজন গুলিবিদ্ধ হন। তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে একজনের মৃত্যু হয়েছে। তিনি সিপিএম কর্মী বলে জানি গিয়েছে। গুলি চলার পরই এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।

আজ চোপড়ার লালবাজার থেকে একসঙ্গে মিছিল করে বিডিও অফিসে মনোনয়ন জমা দিতে যাচ্ছিলেন কংগ্রেস ও সিপিএম প্রার্থীরা। বাম ও কংগ্রেসের দাবি, বিডিও অফিস থেকে বেশ কিছুটা দূরে আচমকা গুলি চলতে শুরু করে। এতে ছত্রভঙ্গ হয়ে যান মনোনয়ন জমা দিতে যাওয়া বিরোধী প্রার্থীদের মিছিল। গোটা ঘটনায় অভিযোগের তির তৃণমূলের বিরুদ্ধে। যদিও তৃণমূল জানিয়েছে, তাদের সঙ্গে এই ঘটনার কোনও যোগ নেই। ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী। এলাকায় উত্তেজনা রয়েছে।

এদিকে, আজ রাজ্য নির্বাচন কমিশনে চিঠি লিখে পঞ্চায়েত ভোটের মনোনয়ন জমার সময়সীমা একদিন বাড়ানোর আবেদন জানালেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। আজ ১৫ জুন শেষ হচ্ছে পঞ্চায়েত ভোটের মনোনয়ন পর্ব। চিঠিতে অধীর আবেদন করেছেন যাতে মনোনয়ন জমার সময়সীমা বাড়িয়ে ১৬ জুন করা হয়। এছাড়াও মনোনয়ন জমার সময় বিকেল ৫টা পর্যন্ত বাড়ানোর আবেদনও করেছেন তিনি।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement