Advertisement

Zodiac: ২৬ অক্টোবর থেকে দারুণ সময়, ৩ রাশিতে হবে টাকার বৃষ্টি

গ্রহদের রাজকুমার বুধ ২৬ অক্টোবর তুলা রাশিতে গমন করতে চলেছে। অতএব, এই ট্রানজিটের প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে। বিশেষত ৩টি রাশির ক্ষেত্রে এই ট্রানজিট শুভ হতে পারে। এই রাশির জাতক এই সময়ে কেরিয়ার ও ব্যবসায় ভালো সাফল্য পেতে পারেন। আসুন জেনে নিই এই রাশিগুলো কোনটি।

Zodiac: ২৬ অক্টোবর থেকে দারুণ সময়, ৩ রাশিতে হবে টাকার বৃষ্টি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Oct 2022,
  • अपडेटेड 4:21 PM IST

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে। এই ট্রানজিট কারও জন্য শুভ আবার কারও জন্য অশুভ হতে পারে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে গ্রহদের রাজকুমার বুধ ২৬ অক্টোবর তুলা রাশিতে গমন করতে চলেছে। অতএব, এই ট্রানজিটের প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে। বিশেষত ৩টি রাশির ক্ষেত্রে এই ট্রানজিট শুভ হতে পারে। এই রাশির জাতক এই সময়ে কেরিয়ার ও ব্যবসায় ভালো সাফল্য পেতে পারেন। আসুন জেনে নিই এই রাশিগুলো কোনটি।


কন্যা VIRGO

বুধ গ্রহ গমনের সঙ্গে সঙ্গে আপনার জন্য শুভ দিন শুরু হতে পারে। কেননা আপনার রাশির ​​দ্বিতীয় ঘরে বুধের গমন ঘটতে চলেছে। যাকে জ্যোতিষশাস্ত্রে অর্থ ও বক্তৃতার ঘর ধরা হয়। তাই এই সময়ে হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এছাড়াও, এই সময়ে ব্যবসায় একটি বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। যার ফলে আপনি ভালো মুনাফা করতে পারেন। অন্যদিকে যারা বক্তৃতা ও বিপণন ক্ষেত্রের সঙ্গে যুক্ত, যেমন আইনজীবী, মার্কেটিং কর্মী এবং শিক্ষক, তাদের জন্য এই সময়টা ভালো প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনার বাড়িতে কোনও ধর্মীয় কাজও হতে পারে।


ধনু SAGITTARIUS

বুধের গমনের কারণে ভালো অর্থ পেতে পারেন। কারণ বুধ আপনার রাশির একাদশ ঘরে প্রবেশ করতে চলেছে। যা আয় ও মুনাফার ঘর হিসেবে বিবেচিত হয়। অতএব, এই সময়ের মধ্যে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এছাড়াও, এই সময়ে আপনি ব্যবসা এবং কর্মজীবনে প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। সেই সঙ্গে স্ত্রীর সঙ্গে সম্পর্কের মাধুর্যও থাকবে। এই সময়ে আয়ের পথ বাড়তে পারে। একই সময়ে, আপনি এই সময়ে ভাগ্যের সমর্থনও পাবেন।


কুম্ভ AQUARIUS

Advertisement

বুধের গমন কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কারণ বুধ গ্রহ আপনার রাশির দশম ঘরে প্রবেশ করতে চলেছে। যা ব্যবসা ও চাকরির ঘর হিসেবে বিবেচিত হয়। অতএব, এই সময়ে আপনি নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। এছাড়াও, আপনি যদি চাকরি করেন তবে আপনি ইনক্রিমেন্ট পেতে পারেন। সেই সঙ্গে ব্যবসায় সম্প্রসারণের সম্ভাবনাও রয়েছে। এই সময়ে আপনি শেয়ার বাজার, ফাটকা বা লটারিতে ভালো অর্থ উপার্জন করতে পারেন। এই সময়ে আপনি সম্পত্তি এবং যানবাহন কিনতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement