Advertisement

Lucky Rashi from Maha Ashtami: এবারের মহাঅষ্টমীতে অতি বিরল সংযোগ, মা দুর্গা সম্পদে ভরাবেন ৪ রাশিকে

Durga Ashtami 2024: শারদীয়া নবরাত্রি শুরু হয়ে গিয়েছে এবং ১১ অক্টোবর মহাঅষ্টমী উৎসব উদযাপিত হবে। এ বছর শারদীয়া নবরাত্রির অষ্টমী ও নবমী তিথি একই দিনে পড়ছে। যা কিছু মানুষের জন্য খুব শুভ হতে চলেছে।

মহাঅষ্টমীতে 'মহাযোগ'
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Oct 2024,
  • अपडेटेड 9:45 AM IST

Maha Ashtami 2024 Rashifal: শারদীয়া নবরাত্রির মহাঅষ্টমী খুবই বিশেষ। এই বছর এটি আরও বেশি বিশেষ কারণ নবমী তিথিও অষ্টমীর সঙ্গে একই দিনে পড়ছে। এমন অবস্থায় একই দিনে ব্রত ও পুজো করলে দ্বিগুণ উপকার পাবেন। ১১ অক্টোবর ২০২৪-এ অষ্টমী এবং নবমী তিথি একসঙ্গে পালিত হবে। এছাড়াও, বহু বছর পরে, শারদীয়া নবরাত্রিতে এমন অনেক যোগ তৈরি হচ্ছে, যা জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। 

মহাঅষ্টমীতে 'মহাযোগ'
 এই বছর, মহাঅষ্টমীর দিনে, সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ এবং বুধাদিত্য যোগের সংযোগ রয়েছে। অষ্টমীর দিনে এই ৩টি যোগ গঠনের সংযোগের ঘটনাটি কয়েক দশক পরে ঘটছে, যা ৪টি রাশির জন্য অত্যন্ত উপকারী। জেনে নিন কোন ৪টি রাশিতে মা দুর্গা অষ্টমীতে কৃপা বর্ষাতে চলেছেন। 

মেষ রাশি (Aries)
মহাঅষ্টমী মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দিতে পারে। এই লোকেরা কিছু ভাল খবর পাবেন। ভাগ্য আপনার পাশে থাকবে। এছাড়াও, ব্যবসায়ীরা প্রচুর আর্থিক সুবিধা পাবেন। 

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকারা যারা দীর্ঘদিন ধরে চাকরি পরিবর্তন করতে চান তারা এখন চাকরি পেতে পারেন। আপনি উচ্চ পদ এবং অর্থও পাবেন। বাড়িতে শান্তি ও সুখের পরিবেশ থাকবে। 

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকরা মা দুর্গার কৃপায় উত্তরোত্তর উন্নতি করবে। ব্যবসায়ী শ্রেণীর লোকেরা ভ্রমণ করবে এবং এর থেকে লাভও অর্জন করবে। বিনিয়োগ থেকে লাভ হবে। ভালো রিটার্ন পাবেন। 

মীন রাশি (Pisces)
মীন রাশির লোকেরা সমাজে সম্পদ, প্রতিপত্তি এবং সবকিছু পাবে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে, সময়টি প্রচুর লাভ আনতে চলেছে। নতুন চাকরি পেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে, আজতক বাংলা  এটি নিশ্চিত করে না।) 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement