Advertisement

Lucky Zodiac Signs: মাসের শুরুতেই শনি মার্গি, দারুণ সময় আসছে এই ৩ রাশির

আগামী ৪ নভেম্বর শনি মার্গি হচ্ছে। শনিদেবের প্রভাব মানেই যে জীবনে দুর্ভাগ্য নেমে আসবে, এমনটা ভাবার কোনও কারণ নেই। শনিদেব হলেন ন্যায়ের দেবতা, কর্মফলের দেবতা। অর্থাৎ, আপনি যদি প্রতিকূল সময়েও লড়াই জারি রাখেন এবং সৎ পথে এগোতে থাকেন, তবে আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না।

শনি মার্গি হওয়ায় সুসময় ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Oct 2023,
  • अपडेटेड 1:07 PM IST
  • আগামী ৪ নভেম্বর শনি মার্গি হচ্ছে।
  • শনিদেব হলেন ন্যায়ের দেবতা, কর্মফলের দেবতা। অর্থাৎ, আপনি যদি প্রতিকূল সময়েও লড়াই জারি রাখেন এবং সৎ পথে এগোতে থাকেন, তবে আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না।
  • কিন্তু আপনি যদি বিন্দুমাত্রও অসৎ কাজ করেন, দুর্নীতি, খারাপ আচরণ করেন, তার শাস্তিও দেবেন শনিদেব।

২০২৩ সালের আর মাত্র ২ মাস বাকি। বছরের এই শেষ দুই মাসেই বড়সড় পরিবর্তন আসতে চলেছে একাধিক রাশির জীবনে। ২০২৩- মার্গি হচ্ছেন শনি। আর তার ফলে সরাসরি প্রভাব পড়বে কিছু রাশির জাতক-জাতিকার ভাগ্যে। 

আগামী ৪ নভেম্বর শনি মার্গি হচ্ছে। শনিদেবের প্রভাব মানেই যে জীবনে দুর্ভাগ্য নেমে আসবে, এমনটা ভাবার কোনও কারণ নেই। শনিদেব হলেন ন্যায়ের দেবতা, কর্মফলের দেবতা। অর্থাৎ, আপনি যদি প্রতিকূল সময়েও লড়াই জারি রাখেন এবং সৎ পথে এগোতে থাকেন, তবে আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না। কিন্তু আপনি যদি বিন্দুমাত্রও অসৎ কাজ করেন, দুর্নীতি, খারাপ আচরণ করেন, তার শাস্তিও দেবেন শনিদেব। তাই মনে রাখবেন, কঠিন পরিস্থিতিতেও হাল ছাড়লে চলবে না। কর্মফলের চিন্তা না করেই আপনার কাজ করে যেতে হবে। আর সেটা করলেই আপনার জীবন আনন্দে ভরে উঠবে। 

উল্লেখযোগ্য বিষয় হল, প্রায় ৩০ বছর পরে শনিদেব কুম্ভতে বক্রিচালে অবস্থান করছেন। এর ফলে বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে সুসময় আসতে চলেছে৷ যাঁরা এতদিন ধরে পরিশ্রম করেছেন, তাঁরা শুভ ফল পেতে চলেছেন।  

শনির মার্গির তিন রাশি দুর্দান্ত ফল পাবেন, এমনটাই বলছে জ্যোতিষ গণনা। কুম্ভে শনির বক্রিচালের কারণে কোন কোন রাশি উপকৃত হবেন?

বৃষ রাশি: কুম্ভে শনির বক্রিচালের ফলে অবশেষে সুসময় পেতে চলেছেন বৃষ রাশির জাতক-জাতিকারা। আত্মবিশ্বাস বাড়বে। সাফল্যের মুখ দেখবে। চলতি বছর অগস্ট থেকে বৃষ রাশির জাতকদের কিছুটা কঠিন সময় চলছিল। তবে শনিবার থেকে তাঁদের সময়টা ধীরে ধীরে ভাল হতে শুরু করবে। ৪ নভেম্বর থেকে তাঁদের অবসাদ কমবে। জীবনে শান্তি বিরাজ করবে। 

এতদিন বৃষ রাশির বাড়িতেও সমস্যাপূর্ণ পরিবেশ ছিল। বাড়ির মানুষের ব্যবহারেই কষ্ট পাচ্ছিলেন। সেই পরিস্থিতি থেকে বেরিয়ে আসবেন। তাছাড়া আর্থিক অবস্থাও ভাল যাবে। 

Advertisement

কর্কট রাশি: কুম্ভতে শনির মার্গি হওয়ার ফলে কর্কট রাশির শুভ সময় আসতে চলেছে৷ বন্ধু, আত্মীয়দের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। কেরিয়ারের জন্য় সময়টা শুভ। মানসিক শান্তি পাবেন। এতদিন কঠিন পরিস্থিতিতেও লড়াই করে যাচ্ছিলেন কর্কট রাশির জাতক-জাতিকারা। এবার এতদিনে এই লড়াইয়ের শুভ ফল পাবেন। যাঁরা যত বেশি পরিশ্রম করেছেন, তাঁর তত বেশি শুভ ফল পাবেন। 

কন্যা রাশি: শনি মার্গি হওয়ায় শুভ ফল পেতে চলেছেন কন্যা রাশির জাতক জাতিকারা। কেরিয়ারের ক্ষেত্রে সময়টা ভাল। বাড়িতে মা-বাবা, স্বামী-স্ত্রীর কারণে চাপে ছিলেন অনেকে। এতদিন পর তাঁদের বুঝিয়ে বলার সুযোগ পাবেন। সম্পর্কের ক্ষেত্রে কোনও ভুল সিদ্ধান্ত নিয়ে থাকলে অবশেষে তা ঠিক করার সুযোগ পাবেন। 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement