Advertisement

Tulsi Plant Totka: তুলসীর শিকড়ও দারুণ কার্যকর, এই ৪ টোটকায় মিলবে আর্থিক লাভ

Tulsi Plant Totka: হিন্দু ধর্মের মান্যতা অনুসারে তুলসী গাছকে খুব পবিত্র বলে মনে করা হয়। অধিকাংশ হিন্দুদের বাড়িতেই তুলসীর গাছ থাকে। হিন্দু ঘরে প্রতিদিনই নিয়ম মেনে তুলসী গাছের পুজো করা হয়। তুলসী গাছে জল চড়ানো হয়। প্রদীপ জ্বালানো হয়। এটি একটি ধর্মীয় বিশ্বাস যে তুলসী গাছে দেবী লক্ষ্মী বাস করেন। এটি ঘরে লাগালে ইতিবাচক শক্তি ছড়িয়ে পড়ে।

আর্থিক ভাগ্য খুলবে তুলসী শিকড়ের প্রতিকারে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Jun 2023,
  • अपडेटेड 6:56 PM IST
  • হিন্দু ধর্মের মান্যতা অনুসারে তুলসী গাছকে খুব পবিত্র বলে মনে করা হয়। অধিকাংশ হিন্দুদের বাড়িতেই তুলসীর গাছ থাকে।

হিন্দু ধর্মের মান্যতা অনুসারে তুলসী গাছকে খুব পবিত্র বলে মনে করা হয়। অধিকাংশ হিন্দুদের বাড়িতেই তুলসীর গাছ থাকে। হিন্দু ঘরে প্রতিদিনই নিয়ম মেনে তুলসী গাছের পুজো করা হয়। তুলসী গাছে জল চড়ানো হয়। প্রদীপ জ্বালানো হয়। এটি একটি ধর্মীয় বিশ্বাস যে তুলসী গাছে দেবী লক্ষ্মী বাস করেন। এটি ঘরে লাগালে ইতিবাচক শক্তি ছড়িয়ে পড়ে। তুলসী গাছের যথাযথ পুজো করলে সুখ শান্তি থাকে। এটা বিশ্বাস করা হয় যে তুলসীর শিকড়ও খুব পবিত্র। জ্যোতিষ শাস্ত্রে তুলসীর শিকড়ের অনেক প্রতিকার বলা হয়েছে। আসুন জেনে নিন তুলসীর শিকড়ের প্রতিকার। 

ধন প্রাপ্তি
আপনি যদি আর্থিক সমস্যার সম্মুখীন হয়ে থাকেন তবে আপনার তুলসীর প্রতিকার করা উচিত। আপনি প্রতিদিন সকালে তুলসীকে জল নিবেদন করুন এবং তারপরে সন্ধ্যায় একটি প্রদীপ জ্বালান। এটি অর্থ পাওয়ার পথ তৈরি করে। এর সঙ্গে তুলসীর শিকড় নিয়ে একটি রূপোর তাবিজে রেখে গলায় পরতে হবে। এই প্রতিকার করলে শীঘ্রই আপনি অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন এবং বাড়ির অর্থনৈতিক অবস্থারও উন্নতি হবে। এই প্রতিকার করলে মা লক্ষ্মী প্রসন্ন হন এবং ভক্তদের আশীর্বাদ করেন।

গ্রহ শান্তি
তুলসীর শিকড়ের প্রতিকার জন্মছকে গ্রহে শান্তি আনে। যদি আপনার কুণ্ডলীতে কোনো ধরনের গ্রহের ত্রুটি থাকে এবং আপনি অস্থির হয়ে থাকেন, তাহলে তুলসী পুজো করার পর এর সামান্য শিকড় বের করে নিন। এরপরে, এটি একটি লাল রঙের কাপড়ে বেঁধে নিন বা এটি একটি রূপোর তাবিজে রেখে আপনার হাতে বেঁধে দিন। এটি করলে আপনি শীঘ্রই গ্রহের দোষ থেকে মুক্তি পাবেন। যে গ্রহের দোষ সেখানে শান্ত থাকবে।

কাজে সফলতা
জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনি যদি কোনও কাজে ক্রমাগত ব্যর্থতা পেতে থাকেন, কোনও কাজ বন্ধ হয়ে যাচ্ছে, তবে এমন পরিস্থিতিতে সামান্য তুলসীর শিকড় নিয়ে গঙ্গাজল দিয়ে ধুয়ে যথাযথভাবে পুজো করুন। এরপর হলুদ কাপড়ে তুলসীর শিকড় বেঁধে নিজের কাছে রাখুন। এতে করে আপনি তাৎক্ষণিক উপকার পাবেন। সব কাজে সফলতা পাবেন। 

Advertisement

নেতিবাচকতা দূর হয়
তুলসীকে ইতিবাচকতার প্রতীক বলে মানা হয়। ঘরে তুলসীর গাছ লাগান এবং ইতিবাচকতার প্রসার হয়। তুলসীর শিকড়ের মালা পরলে নেতিবাচকতা দূরে থাকে। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement