Advertisement

Zodiac: বাড়ি-চাকরি-অর্থ, মঙ্গলের গোচরে বিরাট লাভ হবে ৫ রাশির

মঙ্গল ৩০ অক্টোবর মিথুন রাশিতে পশ্চাৎগমনে যাবে। এমন পরিস্থিতিতে মঙ্গল গ্রহের পিছিয়ে যাওয়ার কারণে অনেক রাশির জাতক-জাতিকার জীবনে অশান্তির পরিস্থিতি তৈরি হবে। তবে মিথুন রাশিতে মঙ্গল গ্রহের আগমনে অনেক রাশির জাতক অনেক উপকার পাচ্ছেন। দেখুন, কোন কোন রাশির জন্য মঙ্গল গ্রহের মিথুন রাশিতে প্রবেশ শুভ হবে।

Zodiac: বাড়ি-চাকরি-অর্থ, মঙ্গলের গোচরে বিরাট লাভ হবে ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Oct 2022,
  • अपडेटेड 1:19 PM IST

Mangal Gochar 2022: মঙ্গল ১৬ অক্টোবর (Mangal Gochar) মিথুন রাশিতে পাড়ি দিচ্ছে। ১৩ নভেম্বর পর্যন্ত মঙ্গল এই রাশিতে থাকবে। এদিকে মঙ্গল ৩০ অক্টোবর মিথুন রাশিতে পশ্চাৎগমনে যাবে। এমন পরিস্থিতিতে মঙ্গল গ্রহের পিছিয়ে যাওয়ার কারণে অনেক রাশির জাতক-জাতিকার জীবনে অশান্তির পরিস্থিতি তৈরি হবে। তবে মিথুন রাশিতে মঙ্গল গ্রহের আগমনে অনেক রাশির জাতক অনেক উপকার পাচ্ছেন। দেখুন, কোন কোন রাশির জন্য মঙ্গল গ্রহের মিথুন রাশিতে প্রবেশ শুভ হবে।


মেষ ARIES

মঙ্গল আপনার রাশি থেকে তৃতীয় ঘরে প্রবেশ করবে। মঙ্গলের উপস্থিতি আপনাকে শক্তি এবং আত্মবিশ্বাসে ভরিয়ে দেবে। চাকরিজীবীরা ক্ষেত্র বিশেষে সুখকর ফল পাবেন, ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজের প্রশংসা করতে পারেন। পারিবারিক জীবনেও ভারসাম্য বজায় থাকবে, তবে আপনার কথা কারও উপর চাপানো থেকে বিরত থাকতে হবে। এই সময়ে সামাজিক স্তরে আপনার আধিপত্য বাড়তে পারে। রাজনীতির মাঠে কাজ করলে সমর্থক বাড়তে পারে। এই রাশির কিছু লোকের ছোট ভাইবোনের মাধ্যমে ভালো লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে।


সিংহ LEO

মঙ্গল আপনার উপকারী ঘরে প্রবেশ করবে। মঙ্গল গমন সিংহ রাশির ব্যবসায়ীদের জন্য সুখকর প্রমাণিত হতে পারে, আটকে থাকা পরিকল্পনাগুলি আবার শুরু হতে পারে এবং আপনি তাদের থেকে সুবিধাও পেতে পারেন। অতীতে করা বিনিয়োগ থেকেও আপনি সুবিধা পেতে পারেন। কিছু সিংহ রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহের যাত্রার সময় বিদেশ যেতে পারেন। বড় ভাইবোনদের সহায়তায় লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করেন, তাহলে মঙ্গল গ্রহের যাত্রার সময় আপনি একটি ভালো জায়গায় চাকরি পেতে পারেন। কর্মক্ষেত্রে এই সময়ে কেউ আপনার প্রতি আকৃষ্ট হতে পারে।


কন্যা VIRGO

Advertisement

মঙ্গল গ্রহের ট্রানজিটের সময় আপনি কর্মজীবন-সম্পর্কিত উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। বেকাররা কর্মসংস্থান পেতে পারেন, আবার কিছু লোক এই সময়ের মধ্যে তাদের ব্যবসা শুরু করতে পারেন। তবে অংশীদারিত্বে ব্যবসা করার আগে অবশ্যই অভিজ্ঞদের পরামর্শ নিতে হবে। পারিবারিক জীবনে আপনি আপনার বাবার সহ্গে ভাল সময় কাটাতে পারেন, এই সময়ে আপনি তার কাছ থেকে কিছু ভালো শিক্ষাও পেতে পারেন। তবে কন্যা রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকতে হবে, অতিরিক্ত মশলাদার খাবার আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে।


মকর CAPRICORN

মিথুনে মঙ্গল গমনের পর আপনার ক্ষমতা বৃদ্ধি পেতে পারেন। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল করতে পারেন। আপনি যদি জমি-বাড়ি সম্পর্কিত কোনও বিষয়ে চিন্তিত ছিলেন, তবে এই সময়ে আপনার সমাধান পাওয়ার সম্ভাবনা রয়েছে। রহস্যময় বিষয়ে আপনার আগ্রহ বাড়বে। তবে বিবাহিতদের উচিত শ্বশুরবাড়ির সঙ্গে সুচিন্তিত কথাবার্তা। মঙ্গল গ্রহের যাত্রার সময় প্রকৃতি আপনাকে আকৃষ্ট করবে, এই সময়ে মকর রাশির কিছু মানুষ কাজ থেকে অবসর নিতে পারেন এবং হিল স্টেশনে যেতে পারেন।


মীন PISCES

মঙ্গল গ্রহ কিছু মীন রাশির জাতকদের নিজের বাড়ি কেনার স্বপ্ন পূরণ করতে পারে। সামাজিক স্তরে আপনার খ্যাতি যেমন বাড়বে, তেমনি এই সময়ে সমাজের বিশিষ্ট ব্যক্তিদের সহ্গে পরিচিত হতে পারেন। চাকরি পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিরা কর্মক্ষেত্রে খুব সক্রিয় থাকবেন, আটকে থাকা কাজগুলিও সম্পন্ন করতে পারেন। আপনার স্বাস্থ্যও ভালো থাকবে, তবে মায়ের স্বাস্থ্যে কিছু উত্থান-পতন থাকতে পারে, তাই তার যত্ন নিন। বিবাহিতদের জীবনে প্রেম এবং রোমান্সের প্রাচুর্য থাকতে পারে। যারা প্রেমের সম্পর্কে রয়েছেন তারা তাদের প্রেমিক-সঙ্গীর কাছ থেকে একটি সারপ্রাইজ উপহার পেতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক ঘণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement