Advertisement

Astrology: রাশি মেনে এই দিনে করুন শেয়ার কেনা-বেচা, মালামাল হয়ে যাবেন

Astrology: সময় পরিবর্তনশীল এবং চাহিদা অনুযায়ী, সবাই সহজে এবং দ্রুত অর্থ উপার্জন করতে চান। এছাড়াও লোকেরা তাদের ব্যবসা ছাড়াও বিভিন্ন মাধ্যমে অর্থ উপার্জন করার চেষ্টা করেন। শেয়ার মার্কেটও এমন একটি মাধ্যম যেখানে কখনও কখনও অল্প পরিমাণ অর্থ বিনিয়োগ করে একজন ব্যক্তি কোটিপতি হয়ে যেতে পারেন এবং এতে কিছু লোককে ব্যাপক ক্ষতির সম্মুখীন হতে হয়।

Astrology: রাশি মেনে এই দিনে করুন শেয়ার কেনা-বেচা, মালামাল হয়ে যাবেন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Jun 2022,
  • अपडेटेड 9:42 AM IST

Astrology: সময় পরিবর্তনশীল এবং চাহিদা অনুযায়ী, সবাই সহজে এবং দ্রুত অর্থ উপার্জন করতে চান। এছাড়াও লোকেরা তাদের ব্যবসা ছাড়াও বিভিন্ন মাধ্যমে অর্থ উপার্জন করার চেষ্টা করেন। শেয়ার মার্কেটও এমন একটি মাধ্যম যেখানে কখনও কখনও অল্প পরিমাণ অর্থ বিনিয়োগ করে একজন ব্যক্তি কোটিপতি হয়ে যেতে পারেন এবং এতে কিছু লোককে ব্যাপক ক্ষতির সম্মুখীন হতে হয়। এমন পরিস্থিতিতে, জ্যোতিষশাস্ত্র অনুসারে, যদি শেয়ারবাজারে বিনিয়োগে ক্ষতির সম্ভাবনা কমাতে হয়, তবে কোনও শুভ দিনে রাশি অনুসারে শেয়ার কেনা উপকারী হতে পারে জেনে নিন। তাহলে চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের কোন দিন শেয়ারে বিনিয়োগ করা শুভ বলে মনে করা হয়।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, চন্দ্র যদি জন্মকুণ্ডলীতে অষ্টম গ্রহের সঙ্গে যোগসূত্রে রূপ নেয়, তাহলে ওই দিন শেয়ার কেনা শুভ বলে মনে করা হয়। এই অঙ্কে কেনা শেয়ারের দাম কখনই কমবে না বলে ধারণা করা হয়।

যদি ব্যক্তির রাশিফল ​​অনুযায়ী, যেদিন দ্বিতীয় ঘরের অধিপতি অষ্টম ঘরে প্রবেশ করেন, তাহলে সেই দিন কেনা শেয়ার আপনাকে রাতারাতি ধনী করে দিতে পারে। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, সেই সমস্ত দিনে শেয়ার কেনা-বেচা লাভজনক বলে মনে করা হয়।


মেষ ও বৃশ্চিক রাশি: মেষ ও বৃশ্চিক রাশির জাতক জাতিকারা যদি মঙ্গলবার বা বৃহস্পতিবার শেয়ার বাজারে বিনিয়োগ করেন তবে তা তাদের জন্য উপকারী বলে মনে করা হয়।


বৃষ ও তুলা: জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশির জাতকরা শনিবার শেয়ার কিনতে পারেন।


মিথুন ও কন্যা রাশি: মিথুন ও কন্যা রাশির জন্য বুধ ও শনিবার শেয়ার কেনার জন্য শুভ বিবেচিত হয়।


কর্কট ও সিংহ রাশি: কর্কট ও সিংহ রাশির জাতকদের জন্য সোমবার দিনটি উপকারী বলে মনে করা হয়।

Advertisement


ধনু ও মীন রাশি: জ্যোতিষ শাস্ত্র অনুসারে ধনু ও মীন রাশির জাতক জাতিকারা বৃহস্পতিবার শেয়ার কিনলে অর্থ লাভ হয়।


মকর ও কুম্ভ রাশি: মকর ও কুম্ভ রাশির জন্য জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি ও বুধবার শেয়ার কেনা বা বিক্রির জন্য উপকারী বলে মনে করা হয়।


** এই প্রতিবেদন সার্বিক গণনা ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement