Advertisement

Adhik Maas End Date Sawan Rashifal: মলমাস শেষের পর শিবের আশিসে ৪ রাশি, সুখ-সমৃদ্ধির যোগ

১৭ আগস্ট থেকে যেমন শ্রাবণ চলছে তেমনই চলবে ৩১ আগস্ট পর্যন্ত। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ১৭ অগাস্ট থেকে ৩১ অগাস্ট পর্যন্ত গ্রহগুলির একটি বিশেষ যোগ তৈরি হচ্ছে। এই বিশেষ যোগের কারণে ৪ রাশির জাতক-জাতিকাদের জীবনে শুরু হবে শুভ দিন।

Adhik Month Rashifal। অধিক মাস রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 11 Aug 2023,
  • अपडेटेड 6:57 PM IST
  • শেষ হচ্ছে মল মাস।
  • ৩১ অগাস্ট পর্যন্ত ৪ রাশির দারুণ সময়।

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, প্রতি তৃতীয় বছরে একটি অতিরিক্ত মাস থাকে। এ বছর অধিক মাস পড়েছে শ্রাবণ মাসে। ১৬ আগস্ট পর্যন্ত থাকছে অধিক মাস বা মলমাস। ১৭ আগস্ট থেকে যেমন শ্রাবণ চলছে তেমনই চলবে ৩১ আগস্ট পর্যন্ত। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ১৭ অগাস্ট থেকে ৩১ অগাস্ট পর্যন্ত গ্রহগুলির একটি বিশেষ যোগ তৈরি হচ্ছে। এই বিশেষ যোগের কারণে ৪ রাশির জাতক-জাতিকাদের জীবনে শুরু হবে শুভ দিন। সেই শুভ সময় চলবে ৩১ অগাস্ট পর্যন্ত। চলুন জেনে নেওয়া যাক কোন ৪ রাশির জাতক-জাতিকাদের জীবন সুখ-সমৃদ্ধিতে ভরে উঠবে। 

মেষ-কাজের প্রতি উৎসাহ থাকবে। পরিবারের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। ধর্মীয় কাজের প্রতি ঝোঁক বাড়বে। মায়ের সহযোগিতা পাবেন। পরিজনদের কাছ থেকে টাকা পাওয়ার সম্ভাবনা আছে। বন্ধুদের সঙ্গে যোগাযোগ হতে পারে। বুদ্ধিমত্তা কাজে ভাল করবেন। চাকরিতে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

মিথুন- পরিবারে শুভ কাজ হবে। পোশাক উপহারও পাওয়া যাবে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হবে। ভাইদের সহযোগিতা পাবেন। চাকরি পরিবর্তনের কারণে অন্য জায়গায় যেতে হতে পারে। ব্যবসায় লাভের সুযোগ আসবে। বাবা-মায়ের সঙ্গ পাবেন। গাড়ি সংক্রান্ত আনন্দ বাড়তে পারে।

বৃশ্চিক- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। পরিবারের স্বাচ্ছন্দ্য থাকবে। জীবনসঙ্গীর কাছ থেকে বিচ্ছেদ হতে পারে। কর্মক্ষেত্রে পরিবর্তন সম্ভব। পরিশ্রম বেশি হতে পারে। মায়ের সঙ্গ ও সহযোগিতা পাবেন। আর্থিক লাভ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। চাকরিতে কর্তাদের সহযোগিতা থাকবে।

ধনু-মনে সুখের অনুভূতি থাকবে। আত্মনিয়ন্ত্রিত থাকুন। চাকরিতে অন্য জায়গায় পাড়ি দিতে হতে পারে। আয় বাড়বে। অফিসে ঊর্ধ্বতন কর্তাদের সহযোগিতা পাবেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। পোশাক ইত্যাদির জন্য ব্যয় বাড়তে পারে।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement