Advertisement

Lucky Zodiac after Jagannath Rath Yatra: রথযাত্রার ৩দিন পরেই রাজযোগ, কেরিয়ার-ব্যবসায় তরতরিয়ে উন্নতি ৫ রাশির

Budh Gochar 2023: রথযাত্রার পরেই বুধ ২৪ জুন মিথুন রাশিতে গোচর করতে চলেছে। বুধের এই গোচর খুবই গুরুত্বপূর্ণ কারণ বুধ তার নিজস্ব রাশি, মিথুনে থাকবে। এমতাবস্থায় মিথুন সহ ৫টি রাশির কেরিয়ারের জন্য বুধের গমন খুবই ভালো হবে। আসুন জেনে নেওয়া যাক কোন ৫টি রাশির উপর বুধের গোচরের ইতিবাচক প্রভাব পড়বে।

রথের পরেই কপাল খুলছে ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jun 2023,
  • अपडेटेड 4:20 PM IST

Budh Gochar 2023 Effects: ২০ জুন জগন্নাথের রথযাত্রা, এর পরেই মিথুন রাশিতে বুধ গোচর করতে চলেছে। মিথুন রাশিতে বুধের গোচর  খুব ভালো হতে চলেছে। বুধের এই গোচর  খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ, মিথুন রাশির অধিপতি বুধ। বুধ মিথুন রাশির অধিপতি হওয়ার পাশাপাশি কন্যা রাশিতে উচ্চ অবস্থানে থাকে । বুধ  ২৪ জুন দুপুর ১২.৩৬ মিনিটে  মিথুন রাশিতে প্রবেশ করবে এবং ৮ জুলাই পর্যন্ত এই রাশিতে থাকবে। এমতাবস্থায় বুধের এই গোচর ৫টি রাশির জাতকদের জন্য খুব ভালো হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন ৫টি রাশির উপর বুধের গোচরের  ইতিবাচক প্রভাব পড়বে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশিতে বুধ গমন করতে চলেছে। বুধের প্রভাবে মিথুন রাশির জাতকদের প্রভাব বৃদ্ধি পাবে। এই সময়ে আপনি আপনার পরিবারের জন্য অনেক কিছু করার বিষয়ে খুব গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। পিতামাতার আশীর্বাদ আপনার সঙ্গে থাকতে চলেছে। পরিবারের ছোট সদস্যদের পূর্ণ সহযোগিতা পাবেন। এই সফরে আপনার ব্যবসা প্রসারিত হবে। যাঁরা মিডিয়া, লেখালেখি বা শিল্পের ক্ষেত্রের সঙ্গে যুক্ত, এই সময়ে তাঁদের মেধা দেখার মতো হবে।

সিংহ রাশি (Leo)
আপনার একাদশ ঘরে বুধের গোচর ঘটতে চলেছে। এই সময়ে আপনার ভাইবোনদের সঙ্গে  আপনার সম্পর্ক খুব ভালো হতে চলেছে। অর্থের দিক থেকে আপনি খুব ভাগ্যবান হতে চলেছেন। এই সময়ে, আপনি ভাই বোনের দায়িত্ব পালন করতে সক্ষম হবেন। শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে ভালো ফল পেতে চলেছে। এছাড়াও, এই সময়ে বিবাহিতরা সন্তান সংক্রান্ত কিছু ভাল খবর পেতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। এছাড়াও কিছু নতুন মানুষের সঙ্গে দেখা  হবে।

কন্যা রাশি (Virgo)
বুধ গ্রহ কন্যা রাশিতে উচ্চ অবস্থায় থাকে, তাই বুধের এই গোচর  কন্যা রাশির জাতকদের জন্য খুবই শুভ হবে। এর পাশাপাশি, আপনি কর্মক্ষেত্রে প্রচুর সমর্থন পাবেন। এই সময়ে, আপনি আপনার স্ত্রীর সম্পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে আপনি আপনার পিতামাতার কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। আপনার বিদেশ ভ্রমণের সম্ভাবনাও তৈরি হতে পারে।

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের সামাজিক জীবন খুব ভালো যাবে বুধের এই গোচরের সময়। এই সময়ে, আপনার জনপ্রিয়তা সামাজিকভাবে বৃদ্ধি পাবে। আপনি ভবিষ্যতে খুব জনপ্রিয় হতে যাচ্ছেন। আপনি এই সময়ের মধ্যে যেকোনো বড় প্রতিষ্ঠানে যোগ দিতে পারেন। আপনার প্রেম জীবনও খুব ভালো হবে। আপনার প্রেমের জীবন সম্পর্কে আপনার মধ্যে আনন্দ থাকবে। এই সময়ে আপনি বিদেশ ভ্রমণে যেতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
বুধের এই গোচর  ধনু রাশির ব্যবসায়ীদের জন্য খুব ভালো হবে। এই সময়ে আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। এছাড়াও, নতুন লোকেদের সঙ্গে আপনার পরিচিতি  হবে। যারা পার্টনারশিপে ব্যবসা করেন তারা নতুন পার্টনার পেতে পারেন। এই সময়ে আপনার বিবাহিত জীবনের সমস্ত সমস্যা শেষ হয়ে যাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement