Advertisement

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৫ অক্টোবর, ২০২৪: সবার খেয়াল রাখবেন

মনের বিষয়গুলি শক্তি পাবে। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করতে পারবেন। আলোচনায় ফলপ্রসূ হবে। বাড়িতে আনন্দের মুহূর্ত থাকবে। সম্পর্কের উন্নতি হবে। সম্পর্কের ক্ষেত্রে সক্রিয়তা থাকবে।

kumbho
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 15 Oct 2024,
  • अपडेटेड 6:26 AM IST
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- সৃজনশীল কাজ সামলাতে সক্ষম হবেন। ব্যবসায়িক কার্যক্রম দ্রুত উন্নতি হবে। যোগাযোগ এবং যোগাযোগ উন্নত করতে সক্ষম হবে। চুক্তির সম্ভাবনা থাকবে। ব্যক্তিগত বিষয়ে তৎপরতা থাকবে। মহান কাজের সাথে যুক্ত হবে। ব্যক্তিগত বিষয়ে উন্নতি হবে। সংবেদনশীলতা বজায় রাখবে। ব্যবস্থাপনা ও প্রশাসনের কাজ হবে। সম্মান বাড়বে। সঞ্চয়পত্রে আগ্রহী হবেন। নতুন করে শুরু হতে পারে। নতুন প্রচেষ্টা সফল হবে। জয়ের শতাংশ বেশি হবে। উত্তেজিত হবে। দ্বিধা দূর হবে। সবাই ক্ষতিগ্রস্ত হবে।


আর্থিক লাভ - পেশাদার মিথস্ক্রিয়া বৃদ্ধি পাবে। প্রতিভা প্রদর্শন প্রান্তে থাকবে। পরিশ্রম দিয়ে জায়গা করে নেবে। চাকরি ও ব্যবসায় সাফল্য আসবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলো দ্রুত এগিয়ে যাবে। কর্মক্ষেত্রে ভালো থাকবেন। অর্থনৈতিক অগ্রগতি আপনাকে উত্তেজিত রাখবে। ব্যবসায় সক্রিয়ভাবে কাজ করবে। লাভ সম্প্রসারণ ত্বরান্বিত হবে। শৈল্পিক দক্ষতা জোরদার হবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবে। ক্রেডিট বাড়বে। সহকর্মী ও সহকর্মীদের মধ্যে সমন্বয় বাড়বে।


প্রেমের বন্ধুত্ব- মনের বিষয়গুলি শক্তি পাবে। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করতে পারবেন। আলোচনায় ফলপ্রসূ হবে। বাড়িতে আনন্দের মুহূর্ত থাকবে। সম্পর্কের উন্নতি হবে। সম্পর্কের ক্ষেত্রে সক্রিয়তা থাকবে। প্রেমের প্রচেষ্টায় শুভতা থাকবে। বৈঠক ও আলোচনার ওপর জোর দেওয়া হবে। পারিবারিক বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। সবাইকে সংযুক্ত রাখবে।


স্বাস্থ্যের মনোবল বাড়বে। পদ্ধতিগত সমস্যা সমাধান করা হবে। সবার খেয়াল রাখবে। ভদ্রভাবে কাজ করবে। মনোবল ও উদ্যম বৃদ্ধি পাবে। স্বাস্থ্য ভালো থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 6, 8 এবং 9
শুভ রং: গম

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজি এবং ভগবান শ্রী গণেশজির পূজা করুন। সৃজনশীল প্রচেষ্টা বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement