Advertisement

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৬ জুলাই , ২০২৪: স্বাস্থ্য ভালো থাকবে

স্মার্ট কাজের উপর জোর দেওয়া হবে। পেশাদার ভ্রমণের লক্ষণ রয়েছে। সুস্থ প্রতিযোগিতা বজায় রাখবে। অলসতা ত্যাগ করুন। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে।

kumbho
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 16 Jul 2024,
  • अपडेटेड 6:28 AM IST
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ - বিশ্বাসের সাথে সবকিছু সম্ভব হবে। ভাগ্যের জোরে আপনি চারিদিকে সুফল পেতে সক্ষম হবেন। সাফল্যের শতাংশ ভালো হবে। পৌঁছে যাবে নতুন উচ্চতায়। সতর্ক হও। দীর্ঘমেয়াদী প্রচেষ্টার উপর ফোকাস বাড়ান। ধর্ম ও বিশ্বাস দিয়ে সব কিছু সম্ভব করবে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। সবার সাথে যোগাযোগ রাখবে। ভ্রাতৃত্ব বজায় থাকবে। সামাজিক ইস্যুতে সক্রিয়তা দেখাবে। যোগাযোগ ব্যবস্থা মজবুত থাকবে। আলোচনায় সফল হবেন। সুযোগের সদ্ব্যবহার করবে। দায়িত্বপ্রাপ্তদের কাছ থেকে সহযোগিতা পাবেন।

আর্থিক সুবিধা- স্মার্ট কাজের উপর জোর দেওয়া হবে। পেশাদার ভ্রমণের লক্ষণ রয়েছে। সুস্থ প্রতিযোগিতা বজায় রাখবে। অলসতা ত্যাগ করুন। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। বড় লক্ষ্য নির্ধারণ করবে। বিচারাধীন মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে। পরিকল্পনা এগিয়ে যাবে। অর্থনৈতিক কর্মকাণ্ডে গতি আনবে। ব্যবসায়িক বিষয়ে ভালো হবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। লাভ ভালো থাকবে। সম্পদের বৃদ্ধি হবে। প্রভাবশালী হবে। ঝুঁকি নেবে। আপনি উপযুক্ত অফার পাবেন। ইতিবাচকতা বজায় রাখবে। গতি বাড়বে।


প্রেমের বন্ধুত্ব- বড়দের কাছ থেকে উপদেশ শিখবে এবং বজায় রাখবে। প্রেমের সম্পর্কের মধ্যে শুভতা থাকবে। মনের বিষয়গুলোকে শক্তিশালী করবে। আপনি সর্বত্র সাফল্য পাবেন। প্রিয়জনের কথা মন দিয়ে শুনবেন। সমতা ও সম্প্রীতি বৃদ্ধি করবে। কাছের মানুষের মধ্যে আস্থা বাড়বে। ঘনিষ্ঠ বন্ধুদের সাথে দেখা হবে।


স্বাস্থ্য মনোবল- বিশ্বাস, উদ্যম ও আত্মবিশ্বাস থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। সম্পর্কের দৃঢ়তা থাকবে। সাহস, যোগাযোগ ও সাহসিকতা বৃদ্ধি পাবে। পারফরম্যান্স ভালো হবে। মনোবল বাড়বে।
ভাগ্যবান সংখ্যা: 4, 7 এবং 8

শুভ রং: গোমেদ

আজকের প্রতিকার: বায়ুর পুত্র হনুমানজির পূজা করুন। চালিসা ও সুন্দরকাণ্ড পাঠ করুন। ঘি ও সিঁদুর নিবেদন করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। ঐশ্বরিক স্থানে যান।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement