Advertisement

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৮ মে, ২০২৪: আপনার রুটিন উন্নত করুন

সঠিক পরামর্শ ও পরামর্শ নিয়ে ক্যারিয়ার ও ব্যবসা সংক্রান্ত সিদ্ধান্ত নিন। আপনার লক্ষ্য অর্জনের চেষ্টা চালিয়ে যান। সংগঠিত প্রচেষ্টা বজায় রাখুন।

kumbho
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 18 May 2024,
  • अपडेटेड 6:30 AM IST
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- গুরুত্বপূর্ণ কাজে তাড়াহুড়ো করবেন না। বিষয়টি বিচারাধীন রাখার চেষ্টা করা হবে। আবেগপ্রবণ প্রতিক্রিয়া দেখাবেন না। অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখুন। প্রলোভন ও গুজবে প্রভাবিত হবেন না। কাজ, বাণিজ্য ও চুক্তিকে অযৌক্তিক করবেন না। অতিরিক্ত ওজন উত্তোলন এড়িয়ে চলুন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। কাজের রুটিন উন্নত হবে। খাবারের দিকে নজর দেবেন। কর্মপরিকল্পনা নিয়মিত রাখবে। পরিবারের সদস্যদের পরামর্শ নিয়ে সফলতা পাবেন। আপনার বড়দের কথা শুনুন। স্বাস্থ্য লক্ষণ সম্পর্কে গুরুতর হন।

আর্থিক সুবিধা: সঠিক পরামর্শ ও পরামর্শ নিয়ে ক্যারিয়ার ও ব্যবসা সংক্রান্ত সিদ্ধান্ত নিন। আপনার লক্ষ্য অর্জনের চেষ্টা চালিয়ে যান। সংগঠিত প্রচেষ্টা বজায় রাখুন। লাভের হার স্বাভাবিক থাকবে। প্রত্যাশা পূরণের চেষ্টা থাকবে। ব্যবসা মিশ্র হবে। জমি নির্মাণ সংক্রান্ত বিষয়ে ধৈর্য্য প্রদর্শন করুন। চাকরিজীবীরা সতর্ক থাকবেন। অর্থনৈতিক বিষয়ে পদ্ধতিগত ভারসাম্য বজায় রাখুন। ঐতিহ্যগত কাজের ওপর জোর দেওয়া হবে। গবেষণা সংক্রান্ত কাজ হবে। পেশাদারিত্ব বজায় রাখুন।

প্রেমের বন্ধুত্ব- ব্যক্তিগত বিষয়গুলি অনুকূলে থাকবে। আত্মীয়দের সহযোগিতা পাবেন। সম্পর্কের সুখ এবং বৃদ্ধি হবে। কার্যকরভাবে কথা বলবে। প্রেমের সম্পর্ক গভীর হবে। আবেগগত বিষয় দেখা দেবে। সম্পর্ক মজবুত হবে। আচরণে সহজ হবে। বন্ধুরা সহযোগিতা করবে। বন্ধুদের সাহায্য পাবেন। আমার প্রিয়ার সাথে দেখা হবে।

স্বাস্থ্য মনোবল- সক্রিয় থাকুন। আপনার রুটিন উন্নত করুন। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যেতে থাকুন। কাজে মনোযোগ বাড়ান। বয়স বাড়ার সাথে সাথে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। সততা বজায় রাখুন।
ভাগ্যবান সংখ্যা: 4 এবং 8

শুভ রং: কালো

আজকের প্রতিকার: হনুমানজির দর্শন করুন। বিচারপতি শনিদেব সম্পর্কিত জিনিস দান করুন। দায়িত্বশীল আচরণ করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement