Advertisement

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৯ জুলাই , ২০২৪: উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে

প্রেমের সম্পর্ক দৃঢ় হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে গতি আনবে। প্রিয়জন খুশি হবে। সম্পর্ক অনুকূল থাকবে। সেরা সময় কাটাবে। পরীক্ষা প্রতিযোগিতায় ভালো করবে।

kumbho
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 19 Jul 2024,
  • अपडेटेड 6:26 AM IST
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- সকলের সহযোগিতায় এগিয়ে যাবেন। বিনা দ্বিধায় সক্রিয় থাকবে। পেশাগত বিষয়ে প্রভাবশালী হবেন। কাজের বিস্তারিত মনোযোগ দিতে হবে. ট্যালেন্ট শোতে এগিয়ে থাকবে। সবাই ক্ষতিগ্রস্ত হবে। দ্রুত লক্ষ্য পূরণ করবে। সরকারী কাজ এগিয়ে নিয়ে যাবে। প্রশাসনিক দিক ভালো হবে। পরামর্শ ও পরামর্শ গ্রহণ করবে। থাকবে সহযোগিতার মনোভাব। সাফল্যের শতাংশ বেশি থাকবে। উল্লেখযোগ্য কাজ করা হবে। অর্থনৈতিক ক্ষেত্রে প্রত্যাশার চেয়ে ভালো করবে। লাভের সুযোগ থাকবে। অর্জনগুলো বাড়বে।


অর্থলাভ- পেশা ও ব্যবসায় উন্নতি হবে। ব্যবস্থাপনার প্রচেষ্টা ফলপ্রসূ হবে। ব্যবসায় অনুকূলতা থাকবে। অগ্রগতির সুযোগকে কাজে লাগাবে। গুরুত্বপূর্ণ প্রস্তাবে সমর্থন পাবেন। আয় ভালো হবে। অগ্রগতির পথ বজায় থাকবে। সবার কাছ থেকে সহযোগিতা পাবেন। ব্যবস্থাকে শক্তিশালী করবে। প্রত্যাশা অনুযায়ী কাজ হবে। লক্ষ্যে এগিয়ে যাবে। মুনাফা বাড়তে থাকবে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বাড়বে। আলোচনায় যোগাযোগ বাড়বে। খুব চিন্তা করে কাজ করবে।

প্রেমের বন্ধুত্ব- প্রেমের সম্পর্ক দৃঢ় হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে গতি আনবে। প্রিয়জন খুশি হবে। সম্পর্ক অনুকূল থাকবে। সেরা সময় কাটাবে। পরীক্ষা প্রতিযোগিতায় ভালো করবে। ভাগাভাগি করবে সুখ-সমৃদ্ধি। প্রেমের প্রচেষ্টা সফল হবে। সবার সহযোগিতা পাবেন। আনন্দের পরিবেশ থাকবে। পরিবারের কাছাকাছি থাকবে।


স্বাস্থ্য মনোবল- আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবেন। খাবার হবে আকর্ষণীয়। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে। কথাবার্তা ও আচরণে মাধুর্য বজায় রাখবে। শৃঙ্খলার সাথে কাজ করবে। দায়িত্ব পালন করবে।

ভাগ্যবান সংখ্যা: 6, 7 এবং 8
শুভ রং: ময়ূর পালক স্যামন
আজকের প্রতিকার: দুর্গাশপ্তসতী পাঠ করুন। দেবী মাতার পূজা ও দর্শন করুন। লাল ফুল এবং মেকআপ আইটেম অফার. ব্যবস্থায় মনোযোগ দিন। একটি রুটিন রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement