Advertisement

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২ মে, ২০২৪: লেনদেনে সতর্ক থাকবেন

অকেজো জিনিসগুলিকে আপনার সম্পর্কের উপর প্রভাব ফেলতে দেবেন না। আত্মীয়-স্বজনের সাথে দেখা-সাক্ষাৎ বাড়বে। পরিচিতদের সাথে দেখা হবে।

kumbho
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 02 May 2024,
  • अपडेटेड 6:24 AM IST
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- ধৈর্য ধরে এগিয়ে যাওয়ার সময়। লোভ দ্বারা প্রলুব্ধ করা. অফার দ্বারা প্রলুব্ধ হবেন না. কাজে মনোযোগ দেবে। বিচারিক বিষয়ে ভুল করা থেকে বিরত থাকুন। বুদ্ধিমানের সাথে এগিয়ে যান। সেরা মানুষের কাছ থেকে সমর্থন থাকবে। অতিরিক্ত উত্তেজিত হবেন না। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। বিনিয়োগ প্রচেষ্টা সক্রিয় হবে. ক্যারিয়ার ব্যবসা একই থাকবে। দূর দেশের বিষয়ে সক্রিয়তা দেখাবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে ধৈর্য ধরবেন। একটি স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করুন। আত্মীয়দের সহযোগিতা থাকবে।

অর্থলাভ- লেনদেনে সতর্ক থাকবেন। ব্যবসায় নিয়ম বাড়বে। পরিস্থিতির নিয়ন্ত্রণ নিন। আদেশের উপর জোর দিন। পেশাগত বিষয়ে স্বাচ্ছন্দ্য থাকবে। ব্যবসায়িক সাফল্য স্বাভাবিক হবে। বিরোধী সক্রিয়তা দেখাতে পারে। কেরিয়ার ব্যবসায় নিষ্ঠা বাড়ান। কর্মকাণ্ডে সতর্কতা বজায় রাখুন। বাজেটে ফোকাস বাড়ান। পরিকল্পনা অনুযায়ী কাজ হবে। বাণিজ্যিক প্রচেষ্টায় তাড়াহুড়ো করবেন না। প্রতারণার শিকার হতে পারেন।


প্রেমের বন্ধুত্ব- অকেজো জিনিসগুলিকে আপনার সম্পর্কের উপর প্রভাব ফেলতে দেবেন না। আত্মীয়-স্বজনের সাথে দেখা-সাক্ষাৎ বাড়বে। পরিচিতদের সাথে দেখা হবে। ভ্রমণ ও বিনোদনে যেতে পারেন। আলোচনা ও সংলাপের সুযোগ থাকবে। তার মনে যা আছে তাই বলবে। প্রেম প্রদর্শনে তাড়াহুড়ো করবেন না। মানসিক বিষয়ে ধৈর্য ধরুন। প্রিয়জনের জন্য সময় দিন।


স্বাস্থ্য মনোবল- খারাপ জিনিস উপেক্ষা করুন। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। লক্ষ্যে ফোকাস করুন। আপনার রুটিন উন্নত করুন। ব্যবস্থাপনা বাড়ান। মনোবল বজায় রাখুন।

ভাগ্যবান সংখ্যা: 2 3 6 এবং 8

শুভ রং: বাসন্তী

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও মা লক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে প্রদীপ জ্বালাও। দাতব্য বৃদ্ধি করুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement