Advertisement

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৩ এপ্রিল, ২০২৪: মনোবল থাকবে উঁচুতে

কাছের মানুষদের মধ্যে আস্থা থাকবে। প্রিয়জনের সঙ্গে স্মরণীয় মুহূর্ত তৈরি হবে। আভিজাত্য বজায় রাখবে। সম্পর্কের উন্নতি হবে। তার মনের কথা ইতিবাচকভাবে বলবেন।

kumbho
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 23 Apr 2024,
  • अपडेटेड 6:28 AM IST
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- পড়াশুনা ও অধ্যাপনায় ভালো করবে। বিচক্ষণতার সাথে কাজ করবে। সাফল্যের সুযোগ থাকবে। অর্থনৈতিক ক্ষেত্রে ভালো করবে। আপনি পদ এবং প্রতিপত্তিতে শক্তি অর্জন করবেন। যোগ্যতা দিয়ে লক্ষ্য অর্জন করবে। চাকরি ও ব্যবসা ঠিক থাকবে। দীর্ঘমেয়াদী কর্মকান্ডে সক্রিয়তা বৃদ্ধি করবে। ছুঁয়ে যাবে নতুন উচ্চতা। পরিকল্পনায় মনোযোগ বাড়বে। ঈমান ও বিশ্বাসে শক্তি পাবেন। ভ্রমণের পরিস্থিতি তৈরি হবে। অগ্রজদের সহযোগিতায় এগিয়ে যাবে। সাফল্যের দিকে এগিয়ে যাবে। সবার সাথে যোগাযোগ রাখবে। ভ্রাতৃত্ব বজায় থাকবে। অপ্রত্যাশিত সুবিধা হতে পারে।

আর্থিক লাভ- উচ্চ আকাঙ্খা জোরদার হবে। পেশাদারদের যোগাযোগ নেটওয়ার্ক শক্তিশালী হবে। বিভিন্ন প্রচেষ্টা গতি পাবে। কেরিয়ার এবং ব্যবসার দিকে মনোনিবেশ করবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। বিচারাধীন মামলা ত্বরান্বিত হবে। ভদ্র হও. সাফল্যের শতাংশ বেশি হবে। চারিদিকে চমৎকার ফলাফল হবে। বাণিজ্যিক কাজে গতি আসবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। আলোচনায় সফল হবেন। সুযোগের সদ্ব্যবহার করবে। ঝুঁকি নেওয়ার চিন্তা থাকবে। লক্ষ্য পূরণ করবে।


প্রেমের বন্ধুত্ব- কাছের মানুষদের মধ্যে আস্থা থাকবে। প্রিয়জনের সঙ্গে স্মরণীয় মুহূর্ত তৈরি হবে। আভিজাত্য বজায় রাখবে। সম্পর্কের উন্নতি হবে। তার মনের কথা ইতিবাচকভাবে বলবেন। সম্পর্কের মধ্যে শুভতা থাকবে। প্রিয়জনের কথা শুনবে। সমতা ও সম্প্রীতি বৃদ্ধি করবে। ভালোবাসার দিকটা আরও মজবুত করবে।


স্বাস্থ্য, মনোবল ও সাহস বৃদ্ধি পাবে। সম্পদের বৃদ্ধি হবে। প্রভাবশালী থাকবে। পারফরম্যান্স ভালো হবে। আত্মবিশ্বাস থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। মনোবল থাকবে উঁচুতে।
ভাগ্যবান সংখ্যা: 5 এবং 8

শুভ রং: গোমেদ

আজকের প্রতিকার: হনুমানজি ও গণেশজিকে ছোলা নিবেদন করুন। ডেজার্ট শেয়ার করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। তীর্থযাত্রায় যাও।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement