Advertisement

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৩ জুলাই , ২০২৪: সুখ ভাগাভাগি করে নেবেন

সবার প্রতি সংবেদনশীলতা বজায় রাখবে। সংসার দেখভাল করবে। ভদ্রভাবে কাজ করবে। সম্পর্কের মধ্যে শুভতা থাকবে। বৈঠক ও আলোচনায় সফল হবেন।

kumbho
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 23 Jul 2024,
  • अपडेटेड 6:26 AM IST
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- চারপাশে অনুকূল এবং আনন্দদায়ক পরিস্থিতি থাকবে। ব্যক্তিগত বিষয়ে উন্নতি হবে। সম্পর্কের উন্নতি হবে। সবাই ক্ষতিগ্রস্ত হবে। ব্যবস্থাপনা ও প্রশাসনের কাজ হবে। সম্মান বাড়বে। সাফল্যের শতাংশ বেশি হবে। ইতিবাচক প্রচেষ্টা ত্বরান্বিত হবে। লাভ ও সম্পদ বৃদ্ধি পাবে। শৈল্পিক দক্ষতা জোরদার হবে। অস্বস্তি আপনাআপনি চলে যাবে। বিশ্বাস জয় করবে। শিল্প দক্ষতা উন্নত হবে। ব্যবসা-বাণিজ্যের দিকে নজর থাকবে। সম্পর্কের যত্ন নেবে। পারিবারিক বিষয়ে সতর্ক থাকবেন।


অর্থ লাভ- সর্বত্র সাফল্যের লক্ষণ রয়েছে। সৃজনশীলতা বাড়বে। অমীমাংসিত বিষয়গুলি গতি পাবে। লাভ, প্রভাব ও সম্মান বৃদ্ধি পাবে। কাজ আরও ভালো থাকবে। অর্থনৈতিক অগ্রগতি আপনাকে উত্তেজিত রাখবে। প্রতিভা প্রদর্শনের মাধ্যমে জায়গা করে নেবে। পেশাদারিত্ব জোরদার হবে। শিল্প বাণিজ্যে প্রসার ঘটবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবে। দ্বিধা দূর হবে। জেদ এড়িয়ে চলুন। ক্রেডিট বাড়বে। সমান গুরুত্ব দেবে। আরও বড় করার চেষ্টা থাকবে।


প্রেমের বন্ধুত্ব- সবার প্রতি সংবেদনশীলতা বজায় রাখবে। সংসার দেখভাল করবে। ভদ্রভাবে কাজ করবে। সম্পর্কের মধ্যে শুভতা থাকবে। বৈঠক ও আলোচনায় সফল হবেন। উপযুক্ত অফার প্রাপ্ত হতে পারে. কাছের মানুষের মধ্যে প্রভাব বজায় রাখবে। সুখ ভাগাভাগি করবে। বন্ধুরা আপনাকে সমর্থন করবে। প্রিয়জনের সহযোগিতা পাবেন।


স্বাস্থ্য মনোবল- সৃজনশীলতা বৃদ্ধি পাবে। স্বাস্থ্য ভালো থাকবে। সমস্যার সমাধান হবে। সক্রিয়ভাবে কাজ করবে। প্রচেষ্টা ত্বরান্বিত করবে। সবাই ক্ষতিগ্রস্ত হবে। উৎসাহ বাড়বে।

ভাগ্যবান সংখ্যা: 2 5 8 এবং 9
শুভ রং: গম

আজকের প্রতিকার: ভগবান হনুমানের পূজা ও আরাধনা করুন। সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করুন। মিষ্টি অফার করুন। রোজা রাখার প্রতি জোর দিন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement