Advertisement

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৩০ এপ্রিল, ২০২৪: অচেনা লোকজনকে বিশ্বাস করবেন না

লাভের শতাংশ ভালো থাকবে। পেশাদাররা অনুকূলতার সুযোগ নেবেন। মিলনের সুযোগ বাড়বে। সাহস ও বীরত্ব বজায় থাকবে।

কুম্ভ
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 30 Apr 2024,
  • अपडेटेड 6:56 AM IST
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- অর্থনৈতিক সুবিধা ও বিনিয়োগ বৃদ্ধি পাবে। কাজ সম্প্রসারণের চিন্তা থাকবে। বড়দের পরামর্শে এগিয়ে যাবেন। কাজে স্বস্তি আসবে। সম্পর্কের যত্ন নেবে। বন্ধুদের সম্পর্ক ভালো থাকবে। সবাইকে সংযুক্ত করার চেষ্টা অব্যাহত থাকবে। ত্যাগ ও সহযোগিতার অনুভূতি বাড়বে। সবাইকে সম্মান করবে। ব্যবস্থাপনায় স্বাচ্ছন্দ্য বোধ করবে। বাজেট অনুযায়ী চলবে। কাজে ধৈর্য দেখাবে। সাম্য ও ন্যায়বিচারের ওপর জোর দেবে। বৈদেশিক কাজে গতি আসবে। কাজের গতি মন্থর থাকতে পারে। শক্তি ও উদ্যম বজায় রাখবে।

আর্থিক সুবিধা: আপনি কঠোর পরিশ্রমের সাথে একটি উপযুক্ত জায়গা তৈরি করবেন। নীতিমালা অনুযায়ী কাজ করবে। সহকর্মীদের সহযোগিতা করবেন। বিচক্ষণতার সাথে এগিয়ে যাবে। বিচারিক সমস্যা দেখা দিতে পারে। বিভিন্ন বিষয়ে ধারাবাহিকতা থাকবে। দূর দেশে সক্রিয় প্রচেষ্টা থাকবে। শিল্প ও ব্যবসা সম্প্রসারণের অনুভূতি থাকবে। নতুন মানুষকে বিশ্বাস করবে না। উপযুক্ত সুযোগে সাড়া দেওয়া হবে। স্মার্ট বিলম্ব নীতি রাখা হবে. আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। লাভ স্বাভাবিক থাকবে।

প্রেমের বন্ধুত্ব- প্রেমের সম্পর্কে ধৈর্য ধরবে। মনের বিষয় নিয়ন্ত্রণ করবে। বিতর্ক বা বিতর্কে জড়াবেন না। নম্রতার উপর জোর রাখবে। কাছের মানুষকে সম্মান করবে। বিরোধী পক্ষ থেকে সতর্কতা বাড়বে। বিভিন্ন সম্পর্ক স্বাভাবিক থাকবে। দ্বিধাবোধ বাড়বে। মনের বিষয়গুলো সহজ থাকবে। সংযত থাকবে।

স্বাস্থ্য মনোবল- নিজের প্রতি মনোনিবেশ করুন। খাদ্যাভ্যাসে সততা বজায় রাখুন। শো অফ করবেন না। সিস্টেম ঠিক থাকবে। আলোচনায় সতর্ক থাকবেন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। মনোবল ঠিক রাখবে।

ভাগ্যবান সংখ্যা: 3 6 8 9

শুভ রং: গোমেদ

আজকের প্রতিকার: পবনের পুত্র হনুমানজি, মহাবলী হনুমানজি এবং ভগবান শ্রী গণেশের পূজা করুন। আপনার সামর্থ্য অনুযায়ী দান করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement