Advertisement

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৫ জুলাই , ২০২৪: সবার সুখের খেয়াল রাখবেন

আপনি মনের বিষয়ে সাফল্য পাবেন। প্রিয়জনের সাথে সম্পর্ক আরও মজবুত হবে। মিলনের সুযোগ থাকবে। নিষ্ঠার সাথে কাজ করবে। অভিযোজন বাড়বে।

kumbho
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 05 Jul 2024,
  • अपडेटेड 6:26 AM IST
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- শুভ ও ইতিবাচকতার কারণে বিভিন্ন ফল অনুকূলে থাকবে। পরীক্ষায় প্রতিযোগিতার প্রচেষ্টা অব্যাহত রাখবে। কাঙ্খিত কাজ সম্পন্ন হবে। সাফল্যের শতাংশ ভাল হবে। তরুণরা ভালো পারফর্ম করবে। প্রভাবশালী হবে। বন্ধুদের সাথে দেখা হবে। বুদ্ধিবৃত্তিক ক্ষেত্রে ভালো করবে। বড় ভাববে। সবাইকে সাথে নিয়ে যাবে। নরম অনুভূতি শক্তিশালী হবে। গতি দেখাবে। পড়াশুনা ও অধ্যাপনার প্রতি আগ্রহ থাকবে। ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। ফোকাস থাকবেই। লক্ষ্যে নিবেদিত থাকবে। কাজে গতি আনবে।

আর্থিক লাভ- লাভ বাড়বে। পরিকল্পনা অনুযায়ী এগিয়ে যেতে থাকবে। সাফল্যের শতাংশ বাড়তে থাকবে। কাজে বেশি বেশি সময় দেবেন। কর্মজীবন ও ব্যবসায় সুযোগ বাড়বে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। সিস্টেমে বিশ্বাস থাকবে। বিচক্ষণতার সাথে এগিয়ে যাবে। ব্যবস্থাপনার উন্নতি হবে। অর্থনৈতিক সুবিধা বৃদ্ধি পাবে। ক্যারিয়ার ভালো হবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। স্মার্ট ওয়ার্কিং অবলম্বন করবে। বাণিজ্যিক বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। উদ্যমে এগিয়ে যাবে।

প্রেমের বন্ধুত্ব- আপনি মনের বিষয়ে সাফল্য পাবেন। প্রিয়জনের সাথে সম্পর্ক আরও মজবুত হবে। মিলনের সুযোগ থাকবে। নিষ্ঠার সাথে কাজ করবে। অভিযোজন বাড়বে। বন্ধুদের সাথে দেখা হবে। আপনাকে নতুন মানুষের কাছাকাছি করে তুলবে। সবার সুখের খেয়াল রাখবে। প্রয়োজনের দিকে নজর দেবে। আস্থা বাড়বে।

স্বাস্থ্য মনোবল- আনুগত্য বজায় রাখবে। বড়দের অনুসরণ বাড়বে। সামঞ্জস্য ও গতি বজায় রাখবে। খাবার হবে আকর্ষণীয়। মনোবল উঁচু রাখবে। স্বাস্থ্য ভালো থাকবে। শৃঙ্খলা বাড়বে।
ভাগ্যবান সংখ্যা: 2 5 6 এবং 8

শুভ রং: আকাশী নীল
আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। লাল ফুল এবং মেকআপ আইটেম অফার. শিখুন এবং পরামর্শ অনুসরণ করুন. স্ব-অধ্যয়নের উপর জোর দিন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement