Advertisement

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৬ এপ্রিল, ২০২৪: আজ ক্ষতিগ্রস্ত হবেন

পারস্পরিক সুখ ভাগাভাগি করবে। মনের বিষয়ে আত্মবিশ্বাস বাড়বে। সবাই ক্ষতিগ্রস্ত হবে। সম্পর্কের উন্নতি ঘটাতে সক্ষম হবেন। প্রিয়জনের কথা শুনবে।

kumbho
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 06 Apr 2024,
  • अपडेटेड 6:26 AM IST
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- কাজে নিষ্ঠা ও সক্রিয়তা বৃদ্ধি পাবে। সর্বাত্মক সহযোগিতা বজায় থাকবে। উদ্ভাবনের সুযোগ থাকবে। কর্ম পরিকল্পনায় ফোকাস থাকবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। সভ্যতাগত মূল্যবোধ এবং মিথস্ক্রিয়া উপর জোর দেওয়া হবে। সৃজনশীলতার প্রতি আগ্রহ বাড়বে। সকলে প্রদর্শিত সাহসিকতা দেখে মুগ্ধ হবে। সম্পর্ক মজবুত হবে। প্রিয়জনের মধ্যে দেখা হবে। জীবনযাত্রার মান উন্নত হবে। ভাগ করা কাজে যুক্ত হবেন। প্রয়োজনীয় কাজে গতি আসবে। অমীমাংসিত কাজ এগিয়ে নিয়ে যাবে। শিল্প দক্ষতা উন্নত হবে। নীতি বিধি পালন করবে। বন্ধু সংখ্যা বাড়বে।

আর্থিক লাভ- আর্থিক প্রচেষ্টা পুরোদমে থাকবে। যোগাযোগ যোগাযোগ সুবিধা গ্রহণ করবে. পেশাগত বিষয়গুলো অনুকূলে থাকবে। আভিজাত্যের অনুভূতি বজায় রাখবে। ইতিবাচকতা প্রান্তে থাকবে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক ক্ষেত্রে উন্নতি হবে। জনপ্রিয়তা বাড়বে। দ্রুত এগিয়ে যাবে। শুভ অফার পাবেন। সাহস আর বীরত্ব দিয়ে জায়গা করে নেবে। প্রয়োজনীয় লক্ষ্য অর্জন করবে। সৃজনশীল পরিকল্পনা গতি পাবে। স্বার্থ রক্ষায় সফল হবেন।

প্রেমের বন্ধুত্ব- পারস্পরিক সুখ ভাগাভাগি করবে। মনের বিষয়ে আত্মবিশ্বাস বাড়বে। সবাই ক্ষতিগ্রস্ত হবে। সম্পর্কের উন্নতি ঘটাতে সক্ষম হবেন। প্রিয়জনের কথা শুনবে। ঘনিষ্ঠ সহযোগী হবেন। সবার সঙ্গে সমন্বয় বাড়বে। প্রেমের দিকটা ভালো হবে। সবার কাছ থেকে সহযোগিতা পাবেন। সম্পর্ক প্রভাবশালী হবে। ইন্টারভিউতে এগিয়ে থাকবে।

স্বাস্থ্য মনোবল- সজাগ থাকবেন। জীবনযাত্রার মান ভালো হবে। স্নেহ ও শ্রদ্ধাবোধ বৃদ্ধি পাবে। রুটিন গুছিয়ে রাখবে। খাবারের দিকে নজর দেবেন। স্মৃতিশক্তির উন্নতি ঘটবে। মনোবল বাড়বে।

শুভ সংখ্যা: 5, 6 এবং 8

শুভ রং: নীলা-সদৃশ

আজকের প্রতিকার: পরমবীর হনুমানজির পূজা করুন। শনিদেব সম্পর্কিত জিনিস দান করুন এবং ব্যবহার করুন। সৃজনশীলতার উপর ফোকাস করুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement