Advertisement

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৮ অক্টোবর, ২০২৪: আবেগগত বিষয়ে পরামর্শ দেবেন

কর্মজীবন এবং ব্যবসায় মনোযোগ থাকবে। দায়িত্ব ভালোভাবে পালন করবে। আর্থিক দিক স্বাভাবিক থাকবে। কর্মদক্ষতা বজায় রাখা হবে। বিভিন্ন পরিকল্পনা গতি পাবে।

kumbho
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 08 Oct 2024,
  • अपडेटेड 6:26 AM IST
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ - ভাগ্য এবং পরিচালনার উপর জোর থাকবে। পদ ও প্রতিপত্তি ক্ষতিগ্রস্ত হতে পারে। ব্যবস্থাপক কাজে ধৈর্য থাকবে। ব্যক্তিগত বিষয়ে সম্প্রীতি দেখাবে। অর্থনৈতিক বিষয়ে স্বচ্ছতা বৃদ্ধি পাবে। কাজ অপ্টিমাইজেশান চলতে থাকবে. সুস্থ প্রতিযোগিতা আছে। আশংকা এড়িয়ে চলুন। পেশাগত কাজে আত্মবিশ্বাস বাড়ান। পরিবারে আরামদায়ক পরিবেশ থাকবে। দায়িত্ব পালনে এগিয়ে থাকবেন। সকলের সমর্থন অব্যাহত থাকবে। সিনিয়র সহযোগী হবেন। ঝুঁকিপূর্ণ চুক্তি এবং চুক্তি থেকে দূরে থাকুন। জরুরী পরিস্থিতি দেখা দিতে পারে।

অর্থ লাভ - কর্মজীবন এবং ব্যবসায় মনোযোগ থাকবে। দায়িত্ব ভালোভাবে পালন করবে। আর্থিক দিক স্বাভাবিক থাকবে। কর্মদক্ষতা বজায় রাখা হবে। বিভিন্ন পরিকল্পনা গতি পাবে। বড় প্রচেষ্টায় মনোযোগ বাড়বে। গুরুত্বপূর্ণ বিষয়ে তাড়াহুড়ো করবেন না। ব্যবসায় ধারাবাহিকতা থাকবে। বিচারাধীন বিষয়ে গতি আসবে। মিশ্র ফল হবে। যানবাহন প্রচেষ্টা তৈরিতে উত্সাহ এড়িয়ে চলুন। সুবিধার সংস্থান বাড়বে। শালীন আচরণ করবে।

প্রেমের বন্ধুত্ব- আত্মীয়দের সাথে দেখা হবে। আত্মীয়দের সহযোগিতা পাবেন। মনের বিষয় স্বাভাবিক হয়ে যাবে। ভালোবাসা, স্নেহ ও আকর্ষণ বজায় রাখবে। আবেগগত বিষয়ে পরামর্শ দেবেন। সম্পর্কের মধ্যে সম্প্রীতি থাকবে। ভাগাভাগি করবে সুখ-সমৃদ্ধি। সমতা ও ভারসাম্য নিয়ে এগিয়ে যাবে। বন্ধুরা সাহায্য করবে।


স্বাস্থ্য মনোবল- স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবে। স্বাস্থ্য আগের মতোই থাকবে। সংবেদনশীলতা বজায় থাকবে। গোপনীয়তার উপর জোর দেওয়া হবে। রাগ করবে না। আত্মবিশ্বাস থাকবে।
শুভ সংখ্যা: 2, 8 এবং 9

শুভ রং: বেবি ব্লু

আজকের প্রতিকার: কালরাত্রি দেবীর পূজা করুন। ভক্তি বাড়াও। সহযোগিতা করতে থাকুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement