Advertisement

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৯ এপ্রিল, ২০২৪: ব্যক্তিগত সম্পর্ক থেকে আপনি লাভবান হবেন

পেশাগত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। ভালো সময়ের সর্বোচ্চ সদ্ব্যবহার করবে। কর্মজীবন এবং ব্যবসায় কার্যকরভাবে কাজ করবে।

kumbho
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 09 Apr 2024,
  • अपडेटेड 6:26 AM IST
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ রাশি- সামাজিক কর্মকাণ্ডে উন্নতি হবে। অ্যাডভেঞ্চারে এগিয়ে থাকবে। দলগত মনোভাবের ওপর জোর রাখবে। বিভিন্ন ক্ষেত্রে প্রত্যাশার চেয়ে ভালো পারফর্ম করবে। নেতৃত্বের দিকে মনোনিবেশ করবে। লাভের শতাংশ ভালো হবে। বিশ্বাস ও বিশ্বাস মজবুত হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে সমাধান হবে। ভ্রাতৃত্ব বৃদ্ধি করবে। যোগাযোগ যোগাযোগ কার্যকর হবে. কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। ভাইদের সাথে সময় কাটাবে। সাম্য ও সম্প্রীতির ওপর জোর দেওয়া হবে। বাণিজ্যিক বিষয়ে স্বচ্ছতা বজায় রাখবে। সহযোগিতার আগ্রহ দেখাবে।

আর্থিক লাভ- পেশাগত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। ভালো সময়ের সর্বোচ্চ সদ্ব্যবহার করবে। কর্মজীবন এবং ব্যবসায় কার্যকরভাবে কাজ করবে। পেশাগত কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে তৎপরতা বৃদ্ধি পাবে। পেশা ও ব্যবসায় সুযোগ আসবে। বিভিন্ন সুযোগ বাড়বে। ঝুঁকিপূর্ণ বিষয়ে আগ্রহী হবেন। সম্মান বাড়বে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। দীর্ঘমেয়াদি পরিকল্পনা চূড়ান্ত করা হবে। অর্থনৈতিক প্রচেষ্টা ইতিবাচক হবে। পরিকল্পনা ত্বরান্বিত করবে।

প্রেমের বন্ধুত্ব- আপনি আপনার প্রিয়জনের সাথে ভ্রমণ এবং বিনোদনে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। কাছের মানুষদের সমর্থন থাকবে। একটি আনন্দদায়ক ভ্রমণ সম্ভব। ব্যক্তিগত সম্পর্ক থেকে আপনি লাভবান হবেন। সম্পর্কের ক্ষেত্রে বিনয়ী হবেন। কথাবার্তায় স্বাচ্ছন্দ্য থাকবে। আবেগগত বিষয়ে প্রয়োজনীয় সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। রক্ত সম্পর্কিত মিত্র থাকবে। ভালোবাসা ও ভালোবাসা দৃঢ় হবে।

স্বাস্থ্য মনোবল- আত্মবিশ্বাস ও ব্যক্তিত্ব মজবুত হবে। সুখ বাড়বে। দ্বিধা দূর হবে। কথাবার্তা ও আচরণে উন্নতি হবে। উদ্যম ও মনোবল নিয়ে এগিয়ে যাবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

ভাগ্যবান সংখ্যা: 3, 6, 8 এবং 9

শুভ রং: বাদামী

আজকের প্রতিকার: দেবী মাতার প্রথম রূপ শৈলপুত্রীর পূজা করুন। বজরঙ্গবলী হনুমানজির পূজা করুন। লাল আইটেম দান বৃদ্ধি. বিশ্বাস, বিশ্বাস এবং যোগাযোগ রাখুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement