Advertisement

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ৯ অক্টোবর, ২০২৪: দেনা করা এড়িয়ে চলুন

প্রেম প্রচেষ্টার উপর জোর দেওয়া হবে। সম্মান বজায় রাখবে। সম্পর্কের উন্নতি হবে। সম্পর্কের ক্ষেত্রে অভিযোজন হবে। মানসিক সম্পর্কের ব্যাপারে সিরিয়াস হবেন।

kumbho
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 09 Oct 2024,
  • अपडेटेड 6:26 AM IST
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ - আপনি উদ্যমের সাথে আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। দ্রুত কাজ করবে। ঋণের প্রভাব বৃদ্ধি পাবে। প্রিয়জনের সঙ্গে সম্প্রীতি বজায় থাকবে। সবার আস্থা জয় করবে। বিভিন্ন বিষয় গুরুত্ব পাবে। প্রতিযোগিতা বাড়বে। আলোচনায় ফলপ্রসূ হবে। পেশা ও ব্যবসায় শক্তি পাবেন। ইতিবাচক ফল পাবেন। তাল মিলিয়ে চলবে। বিষয়গুলো অনুকূলে থাকবে। অমীমাংসিত কাজে গতি আনবে। শিল্প ও ব্যবসায় শুভতা বাড়বে। প্রভাব বাড়বে। অর্থনৈতিক সমৃদ্ধি বাড়বে। ব্যবস্থাপনার উন্নতি হবে। বাণিজ্যিক বিষয়ে সমাধান হবে।


অর্থ লাভ- সাফল্যের শতাংশ বাড়তে থাকবে। সমঝোতার পক্ষে চুক্তি করা হবে। কাঙ্খিত সাফল্য সম্ভব। বিভিন্ন কাজে এগিয়ে থাকবেন। লাভ বাড়বে। লক্ষ্য পূরণ হবে। সর্বত্র সাফল্যের চিহ্ন রয়েছে। রুটিন থাকবে। প্রতিযোগিতায় চমৎকার পারফরম্যান্স বজায় রাখা হবে। জয়ের অনুভূতি বাড়বে। সহকর্মীরা সহযোগিতা করবেন। অর্থনৈতিক সুবিধার দিকে নজর থাকবে। পেশাগত কাজ সম্পন্ন হবে। সম্পদের বৃদ্ধি হবে। সক্রিয়তা বাড়াবে।

প্রেমের বন্ধুত্ব- বিষয়টি দৃঢ়ভাবে রাখবে। প্রেম প্রচেষ্টার উপর জোর দেওয়া হবে। সম্মান বজায় রাখবে। সম্পর্কের উন্নতি হবে। সম্পর্কের ক্ষেত্রে অভিযোজন হবে। মানসিক সম্পর্কের ব্যাপারে সিরিয়াস হবেন। বন্ধুদের সাথে ভ্রমণের সুযোগ আসবে। পারফরম্যান্স ভালো হবে। মনে যা আছে তাই বলতে পারবে। প্রিয়জনকে আকর্ষণীয় উপহার দেবেন।


স্বাস্থ্য মনোবল- দ্বিধা দূর হবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। পরিকল্পনা এগিয়ে নেওয়া হবে। স্বাস্থ্য ভালো থাকবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 2 5 8 এবং 9
শুভ রং: ময়ূর পালক
আজকের প্রতিকার: কাত্যায়নী দেবীর আরাধনা করুন। আপনার সামর্থ্য অনুযায়ী দান করুন। ব্যবস্থা করুন। বড় ভাবতে থাকুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement