Advertisement

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১০ এপ্রিল, ২০২৪: প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটবে

গুরুত্বপূর্ণ কাজগুলি ইতিবাচক হবে। পেশাগত বিষয়গুলো দ্রুত সম্পন্ন করবে। শৈল্পিক দক্ষতা সম্মানিত থাকবে। উন্নতির সুযোগ বাড়বে। চারদিকে আরও ভালো পারফরম্যান্স থাকবে।

makar
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 10 May 2024,
  • अपडेटेड 6:20 AM IST
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- বন্ধুত্ব মজবুত হবে। বাচনভঙ্গি, আচার-আচরণ ও কাজের আদেশের ওপর জোর দেওয়া হবে। পরীক্ষা প্রতিযোগিতায় অংশগ্রহণের চেষ্টা করবে। শিক্ষকদের প্রতি আগ্রহ বাড়বে। চাকরি ও ব্যবসায় প্রভাব পড়বে। ভ্রমণ ও বিনোদনে আগ্রহী হবেন। মিলনের মতো মনে হবে। প্রস্তুতি নিয়ে এগোবে। শিল্প দক্ষতা উন্নত হবে। গুরুত্বপূর্ণ সুযোগ সৃষ্টি হবে। বিভিন্ন ক্ষেত্রে সক্রিয় থাকবে। বড় কাজে গতি আসবে। প্রিয়জনের কাছ থেকে ভালো খবর পাবেন। বেড়াতে যাবেন আর বিনোদনে। অভিযোজন উন্নতি অব্যাহত থাকবে। স্বাভাবিক সংকোচ বোধ কমে যাবে।

অর্থ লাভ - গুরুত্বপূর্ণ কাজগুলি ইতিবাচক হবে। পেশাগত বিষয়গুলো দ্রুত সম্পন্ন করবে। শৈল্পিক দক্ষতা সম্মানিত থাকবে। উন্নতির সুযোগ বাড়বে। চারদিকে আরও ভালো পারফরম্যান্স থাকবে। বিচক্ষণতার সাথে কাজ হবে। লাভ বাড়বে। সাফল্যের শতাংশ বাড়বে। ব্যবসা ভালো হবে। পেশাদারদের সাহায্য পাবেন। আয় ভালো হবে। কাজ সেরে নিতে পারবে। বিভিন্ন বিষয়ে সমাধান করা হবে। পরিকল্পনা অনুযায়ী এগোবে। সেরা পারফরম্যান্স অব্যাহত থাকবে।

প্রেমের বন্ধুত্ব- সবার কল্যাণের অনুভূতি থাকবে। নেহ প্রেমের বিষয়ে সক্রিয় থাকবেন। প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটবে। ব্যক্তিগত বিষয়গুলো ইতিবাচক হবে। সাক্ষাৎকারে সফল হবেন। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। সম্পর্কের প্রতি আস্থা বাড়বে। আবেগের বিষয়গুলো গুরুত্ব পাবে। মিটিংয়ে ফোকাস করবে।
স্বাস্থ্য মনোবল- সবার আস্থা জয় করবে। বাড়িতে আনন্দ ও সুখ থাকবে। কথাবার্তা ও আচরণে সতর্ক থাকবেন। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। আলোচনায় ফলপ্রসূ হবে। আকর্ষণ, উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে।

ভাগ্যবান সংখ্যা: 2 5 6 এবং 8

শুভ রং: লাল চন্দন
আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। চুনারি এবং মেকআপ আইটেম অফার. বড়দের আদেশ মেনে চলুন।

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement