Advertisement

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ১৮ এপ্রিল, ২০২৪: অহংকার ত্যাগ করবেন

চারিদিকে উন্নত কর্মক্ষমতা বৃদ্ধি পাবে। পরিস্থিতি অনুকূল থাকবে। অর্থনৈতিক দিক ভালো হবে। লোভ, প্রলোভন ও চাপের কাছে নতি স্বীকার করবে না।

makar
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 18 May 2024,
  • अपडेटेड 6:22 AM IST
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- ভাগ্য আপনার প্রচেষ্টাকে ত্বরান্বিত করবে। ভালো পারফরম্যান্স বজায় রাখবে। গড়ের চেয়ে লাভ ভালো হবে। নতুন প্রচেষ্টায় স্বাচ্ছন্দ্য দেখাবে। হঠাৎ অস্বস্তি চলে যাবে। আমরা আমাদের শিক্ষক ও পরিবারের সদস্যদের পরামর্শ ও শিক্ষা নিয়ে এগিয়ে যাব। গুরুত্বপূর্ণ বিষয়ে উৎসাহ দেখাবে। দায়িত্বশীল আচরণ করবে। সিস্টেমের প্রতি আস্থা বাড়বে। ঝুঁকিপূর্ণ কর্মকাণ্ড এড়িয়ে চলবেন। সংযত থাকবে। বড়দের কথা শুনবে। সাফল্যের শতাংশ বাড়তে থাকবে। পরিস্থিতি সুখকর হবে। নিয়ম-শৃঙ্খলা মেনে চলবেন।


আর্থিক সুবিধা- চারিদিকে উন্নত কর্মক্ষমতা বৃদ্ধি পাবে। পরিস্থিতি অনুকূল থাকবে। অর্থনৈতিক দিক ভালো হবে। লোভ, প্রলোভন ও চাপের কাছে নতি স্বীকার করবে না। কাজের স্বাচ্ছন্দ্য শুভ হবে। বোঝাপড়া ও সম্প্রীতি বজায় রাখবে। সিস্টেমের প্রতি আস্থা বাড়বে। সকলের সহযোগিতায় এগিয়ে যাব। শৃঙ্খলা বজায় রাখবে। আপনি ধৈর্য এবং বিশ্বাসের সাথে ফলাফল পাবেন। শিল্প ব্যবসার প্রচেষ্টা ফলপ্রসূ হবে। বাড়বে স্মার্ট ওয়ার্কিং। জ্ঞান-বিজ্ঞানকে গুরুত্ব দেবে। বিভ্রান্তি এড়াবে।

প্রেমের বন্ধুত্ব- প্রেমে সাফল্য ও মঙ্গল বাড়বে। সম্পর্ক মসৃণ থাকবে। কথাবার্তা ও আচরণে মাধুর্য বজায় রাখবে। সবাই সহযোগিতা করবেন। সঠিক সুযোগের অপেক্ষায় থাকবে। তার অনুভূতি সহজে প্রকাশ করবে। সম্পর্কের ক্ষেত্রে ভালোবাসা বাড়বে। সুসংবাদ পাবেন। সবাইকে সাথে নিয়ে যাবে।

স্বাস্থ্য মনোবল- বিচক্ষণতা নম্রতার সাথে কাজ করবে। অহংকার ত্যাগ করবে। খাবার সুস্থ রাখবে। প্রস্তুতির ওপর জোর দেবে। কুসংস্কার পরিহার করবে। স্বাস্থ্য ভালো থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 4, 8 এবং 9

শুভ রং: নীল

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজির পূজা ও আরাধনা করুন। শনিদেব সংক্রান্ত জিনিসপত্রের দান ও ব্যবহার বাড়ান। তীর্থযাত্রায় যাও।

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement