Advertisement

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ২২ এপ্রিল, ২০২৪: কাজ সহজে হয়ে যাবে

আধ্যাত্মিক বিষয়ে আগ্রহ বাড়বে। সুযোগের সদ্ব্যবহার করবে। ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। উৎসবের আনন্দ বাড়বে। কাজ সহজে হয়ে যাবে।

কুম্ভ
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 22 Apr 2024,
  • अपडेटेड 6:56 AM IST
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- ভাগ্যের গতি হবে দ্রুত। বোঝাপড়া ও প্রস্তুতি নিয়ে লক্ষ্য অর্জন করবে। গুরুত্বপূর্ণ কাজ এগিয়ে নিয়ে যাবে। পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বাড়বে। আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে বিশ্বাস অর্জন করবেন। বিভিন্ন বাধা দূর হবে। আনন্দদায়ক ও আনন্দদায়ক ভ্রমণের সম্ভাবনা বাড়বে। সক্রিয় থাকবে। লক্ষ্য দ্রুত পূরণ হবে। কাঙ্খিত কাজ সম্পন্ন হবে। ব্যক্তিগত বিষয়গুলো গতি পাবে। আধ্যাত্মিক বিষয়ে আগ্রহ বাড়বে। সুযোগের সদ্ব্যবহার করবে। ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। উৎসবের আনন্দ বাড়বে। কাজ সহজে হয়ে যাবে।

আর্থিক সুবিধা- আর্থিক বিষয়ে প্রভাবশালী থাকবেন। লেনদেনে ভালো হবে। পরিকল্পিত বিষয়ের উপর জোর দেবে। পেশাজীবীদের সঙ্গে সমন্বয় বাড়বে। সামঞ্জস্যের শতাংশ বেশি হবে। লাভ ও সম্প্রসারণ বৃদ্ধি পাবে। সবাইকে সাথে নিয়ে যাবে। আলোচনা ও যোগাযোগে ভালো হবে। কাজের প্রতি মনোযোগ বাড়বে। পেশাদাররা প্রত্যাশার চেয়ে ভাল করবেন। সহযোগিতার মনোভাব বজায় রাখবে। অর্থনৈতিক লাভের কাজ সম্পন্ন হবে। যোগাযোগ বাড়াবে যোগাযোগ। ভদ্রভাবে কাজ করবে।

প্রেমের বন্ধুত্ব- প্রেম এবং স্নেহ সম্পর্কিত সিদ্ধান্ত নিয়ে এগিয়ে যাবে। ব্যক্তিগত বিষয়ে স্বাচ্ছন্দ্য বাড়বে। প্রেয়সীর সুখের যত্ন নেবে। আলোচনা সফল হবে। বিষয়টি কার্যকরভাবে উপস্থাপন করবেন। প্রিয়জনের বিশ্বাস জয় করবে। ইতিবাচকতা থাকবে। মন খুশি থাকবে। বন্ধুত্বে ঘনিষ্ঠতা থাকবে। সম্পর্কের মধ্যে সুখ এবং বিশ্বাস বৃদ্ধি পাবে। সম্পর্কের উন্নতি ঘটবে।

স্বাস্থ্য মনোবল- ব্যক্তিত্ব আকর্ষণীয় হবে। খাবারের উন্নতি হবে। আরো ভালো কাজ করবে। নীতিমালার ওপর জোর দেবে। স্বাস্থ্য ভালো থাকবে। মনোবল উঁচু হবে।

ভাগ্যবান সংখ্যা: 2 4 7 8

শুভ রং: কাদা রঙ

আজকের প্রতিকার: দেবাধিদেব মহাদেবের পূজা করুন। আপনার দ্রুত রেজোলিউশন রাখুন। ডেজার্ট শেয়ার করুন। জনস্বার্থ বাড়ান। দানশীলতা বজায় রাখুন।
 

Advertisement

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement