Advertisement

Ajker capricorn Rashifal: আজকের দিন মকর রাশি- ৯ এপ্রিল, ২০২৪: দক্ষতা জোরদার হবে

আবেগগত বিষয়ে অভিজ্ঞদের পরামর্শকে গুরুত্ব দেবেন। আবেগ নিয়ন্ত্রণে থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। সুখের সুযোগ বাড়বে।

makar
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 09 May 2024,
  • अपडेटेड 6:22 AM IST
  • মকর রাশিফল।
  • আজ ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

মকর- বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে আনন্দময় মুহূর্ত কাটাবেন। সাহস, সাহসিকতা ও সহযোগিতা থাকবে। পারফরম্যান্সে এগিয়ে থাকবে। সুযোগের সদ্ব্যবহার করবে। অর্থনৈতিক কর্মকাণ্ডে ফলপ্রসূ হবে। পরিকল্পনায় ধারাবাহিকতা আনবে। অনন্য প্রচেষ্টা বৃদ্ধি করবে। সৃজনশীল কাজে যুক্ত হবেন। আধুনিক বিষয়ে আগ্রহ থাকবে। ব্যক্তিগত কাজ সম্পন্ন হবে। ট্যুরটি বিনোদনের জন্য একটি প্রচেষ্টা হবে। শিক্ষাগত প্রচেষ্টা আরও ভাল থাকবে। কার্যনির্বাহী পক্ষ শক্তিশালী হবে। রুটিন উন্নত করবে। পেশাজীবীদের সহযোগিতা থাকবে। ব্যবস্থাপনায় আগ্রহ নেবে।

আর্থিক সুবিধা- সুস্থ প্রতিযোগিতা বাড়বে। অর্থনৈতিক ক্ষেত্রে প্রত্যাশিত সাফল্য অর্জনের অনুভূতি থাকবে। প্রশাসন প্রশাসনিক কাজের সাথে তাল মিলিয়ে চলবে। কর্মক্ষেত্রে সতর্কতা বাড়বে। লাভের শতাংশ ভালো হবে। ব্যবসায় ভালো করবে। সর্বত্র মঙ্গল হবে। প্রতিযোগিতার অনুভূতি বাড়বে। রুটিন ভালো থাকবে। বড়দের কথা শুনবে। আধুনিক চিন্তাধারা রাখবে। দ্রুত এগিয়ে যাবে। মেধাশক্তি দিয়ে লক্ষ্য পূরণ করবে। কর্মজীবনে অগ্রগতি বজায় থাকবে।


প্রেমের বন্ধুত্ব- আবেগগত বিষয়ে অভিজ্ঞদের পরামর্শকে গুরুত্ব দেবেন। আবেগ নিয়ন্ত্রণে থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। সুখের সুযোগ বাড়বে। নিজেদের লোক দিয়েই তৈরি করব। যোগাযোগে সফল হবেন। প্রেম-ভালোবাসার ক্ষেত্রে প্রভাবশালী হবেন। পারস্পরিক সুখ বৃদ্ধি করবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। সম্পর্কের উন্নতি হবে।

স্বাস্থ্য মনোবল- শিল্পের প্রতি ভালোবাসা বাড়বে। দক্ষতা জোরদার হবে। অধ্যয়নের প্রতি আগ্রহ বাড়বে। সমন্বয় বাড়বে। সুখকর যোগাযোগ বজায় রাখবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। স্বাস্থ্য ও মনোবল ভালো থাকবে।
ভাগ্যবান সংখ্যা: 4 8 9

শুভ রং: কাদা রঙ
আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও মহালক্ষ্মীজীর পূজা করুন। হলুদ আইটেম দান বৃদ্ধি. প্রশিক্ষণ বাড়ান।

বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement