Advertisement

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১০ অগাস্ট, ২০২৪: আজ পরিকল্পনায় গতি আসবে

লাভ বাড়বে। সক্রিয় থাকা। কর্মপরিকল্পনায় গতি আসবে। সম্পর্ক মজবুত করবে। বিভিন্ন ক্ষেত্রে ইতিবাচকতা থাকবে। কাঙ্খিত ফল পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

মীন
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 10 Aug 2024,
  • अपडेटेड 5:58 AM IST
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- সন্ধ্যার মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করুন। সবার আস্থা জয় করবে। দলগত মনোভাব বাড়বে। কাজে গতি দেখাবে। ব্যক্তিগত বিষয় অনুকূলে থাকবে। পেশাদারিত্ব বাড়বে। নেতৃত্বের ক্ষমতা শক্তিশালী হবে। সম্প্রীতি বজায় রাখবে। টেকসইতার উপর জোর রাখবে। লাভ বাড়বে। সক্রিয় থাকা। কর্মপরিকল্পনায় গতি আসবে। সম্পর্ক মজবুত করবে। বিভিন্ন ক্ষেত্রে ইতিবাচকতা থাকবে। কাঙ্খিত ফল পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

আর্থিক লাভ- বড় লক্ষ্য অর্জন করবে।  সম্মিলিত প্রচেষ্টার পথ খুলে যাবে। শিল্প ও ব্যবসায় শুভতা বজায় থাকবে। ধৈর্য ও স্থায়িত্ব বাড়বে। সংগঠিত প্রচেষ্টা ফলপ্রসূ হবে। লাভের শতাংশ উন্নত হবে। চাকরিতে ভালো হবে। অর্থনৈতিক বিষয়ে আগ্রহ বাড়বে। থাকবে বিনা দ্বিধায়। প্রত্যাশা পূরণ হবে. ব্যবসা বাড়বে। জমি ও ভবন সংক্রান্ত বিষয়ে করা হবে। সাধারণ দিক শক্তিশালী থাকবে। রুটিন ঠিক রাখবেন। সবাই সহযোগিতা পাবে।

প্রেম, বন্ধুত্ব- সুখ বাড়বে। বন্ধদের সাথে কার্যকরভাবে কথা বলবে। বন্ধুরা সহযোগিতা করবে। বন্ধুদের সাহায্য পাবেন। আমার প্রিয়ার সাথে দেখা হবে। প্রেমের সম্পর্ক মজবুত করবে। সম্পর্ক মজবুত হবে। আচরণে সহজ হবে। মহত্ব বজায় রাখবে। ভদ্রভাবে কাজ করবে। ভালোবাসা ফুটবে।

স্বাস্থ্য মনোবল- সতর্কতার সাথে এগিয়ে যান। মনোযোগ বাড়বে। দুঃসাহসিক প্রচেষ্টা বাড়বে। সুযোগ-সুবিধা বাড়বে। তৈরি হবে স্মরণীয় মুহূর্ত। স্বাস্থ্য সমস্যা কমে যাবে।

শুভ সংখ্যা: ১,. ৩ ও ৮

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: হনুমানজির পুজো ও দর্শন করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement