Advertisement

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১০ মে, ২০২৪: শৃঙ্খলা নিয়ে এগিয়ে যাবে

সংবেদনশীলতা প্রচার করা হবে। সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে। স্বজনদের অনুভূতির প্রতি শ্রদ্ধাশীল হবেন। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য আসবে।

min
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 10 May 2024,
  • अपडेटेड 6:32 AM IST
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন: বৈঠকে উৎসাহ দেখাবে। সামাজিক কাজে উৎসাহী হবেন। সামাজিক ক্ষেত্রে ইতিবাচকতা বাড়বে। সাহস ও বীরত্ব দেখানোর সুযোগ বাড়বে। আপনি আপনার আত্মীয়দের কাছ থেকে সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে ভ্রমণের সম্ভাবনা। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। আলোচনা ও সংলাপ বজায় রাখবে। সহযোগিতামূলক প্রচেষ্টায় যোগ দেবেন। পরিচিতির সুবিধা পাবেন। অভিযোজন অব্যাহত থাকবে। বড়দের প্রতি সম্মান বাড়বে। প্রয়োজনীয় কাজে শিথিলতা এড়াবেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলো পাশে রাখার চেষ্টা করবে। 


অর্থলাভ- ক্যারিয়ার ব্যবসায় গতি আসবে। আত্মীয়দের সাহায্য থাকবে। কর্ম ও ব্যবসায় শুভতা বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে। প্রস্তাবগুলো সমর্থন পাবে। লাভের শতাংশ ভালো হবে। মুলতুবি প্রচেষ্টা করা হবে. সামাজিক সমস্যা দেখা দেবে। ক্যারিয়ার ব্যবসা ভালো যাবে। আত্মবিশ্বাস বজায় থাকবে। পেশাদাররা ভালো করবে। গাণিতিক কাজে সফল হবেন। অর্জনগুলো বাড়বে। সকলের সমর্থন ও আস্থা পাবেন।

প্রেমের বন্ধুত্ব- সংবেদনশীলতা প্রচার করা হবে। সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে। স্বজনদের অনুভূতির প্রতি শ্রদ্ধাশীল হবেন। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য আসবে। প্রেমের দিকটি শক্তি পাবে। বিশ্বাস জয় করবে। সম্প্রীতি থাকবে। প্রিয়জন খুশি হবেন। কথাবার্তা ও আচরণে ভদ্রতা বৃদ্ধি পাবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। পরিবারে সুখ বাড়বে।


স্বাস্থ্য মনোবল- সবার সহযোগিতা থাকবে। মতভেদ নিরসন করবে। শৃঙ্খলা নিয়ে এগিয়ে যাবে। অলসতা পরিহার করবে। প্রভাব থাকবেই। সাক্ষাৎ এবং যোগাযোগে আগ্রহী হবেন। স্বাস্থ্যের উন্নতি হবে।
শুভ সংখ্যাঃ ১, ৩ ও ৬

শুভ রং: আনারস

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। লাল ফুল নিবেদন করুন। উপহার মেকআপ আইটেম. ডেজার্ট শেয়ার করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement