Advertisement

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১৫ অক্টোবর, ২০২৪: বিনিয়োগ করলে সুফল মিলতে পারে

প্রদর্শন করবেন না। আলোচনায় সতর্ক থাকুন। নিজের প্রতি মনোযোগ দিন। খাবারে বিশুদ্ধতা বজায় থাকবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। মনোবল অটুট থাকবে।

min
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 15 Oct 2024,
  • अपडेटेड 5:32 AM IST
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন - অপ্রয়োজনীয় চাপে আসবেন না। লেনদেনে সতর্কতা বাড়ান। বিরোধীরা জনসাধারণের সক্রিয়তা বজায় রাখতে পারে। আপনার কাজের শক্তি এবং উদ্যম রাখুন। বিনিয়োগ ও সম্প্রসারণের চিন্তা থাকবে। দায়িত্বশীল ও প্রবীণদের শিক্ষা ও পরামর্শ মেনে চলুন। কর্মক্ষেত্রে মধ্যম পরিস্থিতি বিরাজ করবে। হুট করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। জেদ করবেন না।

আর্থিক সুবিধা: বিভিন্ন কাজের ক্ষেত্রে সহযোগিতা বজায় রাখুন। বিচারিক সমস্যা দেখা দিতে পারে। পেশাদার প্রচেষ্টায় ধারাবাহিক থাকুন। দূর দেশে সক্রিয় প্রচেষ্টা থাকবে। আর্থিক বিষয়ে ধৈর্য দেখাবে। বিচক্ষণতার সাথে এগিয়ে যাবে। পেশাগত বিষয়ে আপনার মহিমা বোধ বৃদ্ধি করুন। নতুনদের বিশ্বাস করবে না। উপযুক্ত সুযোগে সাড়া দেওয়া হবে। 

প্রেমের বন্ধুত্ব- ব্যক্তিগত সম্পর্ক স্বাভাবিক থাকবে। মনের বিষয়ে উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকুন। সম্পর্ক ঠিক থাকবে। প্রেমের সম্পর্কে ধৈর্য বজায় থাকবে। আত্মনিয়ন্ত্রণ বাড়াবে। বিতর্ক বা বিতর্কে জড়াবেন না। নম্রতার উপর জোর বজায় রাখবে। কাছের মানুষকে সম্মান করবে। সংযত থাকবে।

স্বাস্থ্য মনোবল- প্রদর্শন করবেন না। আলোচনায় সতর্ক থাকুন। নিজের প্রতি মনোযোগ দিন। খাবারে বিশুদ্ধতা বজায় থাকবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। মনোবল অটুট থাকবে।

শুভ সংখ্যা: 3, 6 এবং 9
শুভ রং: সোনালী
আজকের প্রতিকার: বায়ুর পুত্র হনুমানজির পূজা করুন। আপনার সামর্থ্য অনুযায়ী অনুদান বাড়ান। আপনার দ্রুত রেজোলিউশন রাখুন। নম্রতা বজায় রাখুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement