Advertisement

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৩ অক্টোবর, ২০২৪: কর্মজীবন ও ব্যবসায় সক্রিয়তা দেখান

রুটিন উন্নত হবে। সম্প্রীতি বজায় রাখবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। গোপনীয়তা বাড়াবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

min
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 23 Oct 2024,
  • अपडेटेड 6:32 AM IST
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- পৈতৃক বিষয়ে সক্রিয় থাকবেন। বিভিন্ন প্রচেষ্টার উন্নতি হবে। প্রবীণদের সাথে যোগাযোগ বাড়বে। প্রচেষ্টা জোরদার করা হবে। সবার সাথে তাল মিলিয়ে চলবে। গুরুত্বপূর্ণ কাজ নিজে করবেন। ব্যক্তিগত অর্জন বাড়বে। পারিবারিক বিষয়ে ধৈর্য ধরুন। গরিমা গোপনীয়তার উপর জোর দেবে। সংবেদনশীলতা বজায় থাকবে।

আর্থিক লাভ - কৃতিত্বের উপর ফোকাস করা হবে। কর্মকর্তারা প্রয়োজনীয় কাজে সহায়ক হবেন। যুক্তি ও স্বচ্ছতা বজায় রাখবে। কর্মজীবন ও ব্যবসায় সক্রিয় থাকবেন। বাণিজ্যিক কাজে আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। বিভিন্ন বিষয়ে স্বাচ্ছন্দ্য থাকবে। নীতি ও নিয়মের ধারাবাহিকতা বজায় রাখুন। স্বার্থপরতা এবং অহংকার পরিহার করুন। শান্ত থাকুন। লাভ হবে গড়পড়তা। আত্ম শৃঙ্খলা বাড়ান। তাড়াহুড়ো করবেন না।

প্রেমের বন্ধুত্ব- ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা বাড়বে। পরিবারে ভালোবাসা, স্নেহ ও নম্রতা বজায় রাখুন। আপনি আপনার মনের কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আত্মীয়-স্বজনের সাথে বেড়াতে যাবেন। কোনো বিনোদনমূলক ভ্রমণের সম্ভাবনা থাকবে। মনের বিষয়ে আবেগপ্রবণ হবেন না। সম্প্রীতির চেষ্টা করবে। শিক্ষা ও পরামর্শ বৃদ্ধি পাবে। আলোচনায় প্রভাবশালী হবেন।


স্বাস্থ্য মনোবল- রুটিন উন্নত হবে। সম্প্রীতি বজায় রাখবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। গোপনীয়তা বাড়াবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

শুভ সংখ্যা: 2, 3 এবং 6

শুভ রং: আমলা-সদৃশ

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গন গণপতয়ে নমঃ জপ করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement