Advertisement

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৫ অক্টোবর, ২০২৪: প্রেমে কাঙ্খিত ফল পাওয়া যাবে

বন্ধুদের সাথে দেখা হবে। প্রেমে কাঙ্খিত ফল পাওয়া যাবে। মনের বিষয়ে সফল হবেন। নতুন মানুষের সান্নিধ্য বাড়বে। আত্মীয়স্বজনের সুখ বৃদ্ধি পাবে। প্রিয়জনের সাথে দেখা হবে।

min
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 25 Oct 2024,
  • अपडेटेड 6:32 AM IST
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন - প্রিয়জন এবং বন্ধুদের সাথে সময় কাটাবেন। গুরুত্বপূর্ণ কাজের গতিতে এগিয়ে থাকবেন। সিনিয়রদের সমর্থন থাকবে। পেশা ও ব্যবসায় অগ্রগতি হবে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। কাছের মানুষের সাথে দেখা হবে। বিষয় নিয়ে আলোচনা করতে সময় লাগবে। সবাইকে সাথে নিয়ে যাবে। ইমোশনাল পারফরম্যান্সে ভালো হবে। বিচক্ষণতার সাথে জায়গা তৈরি করতে থাকবে। পরীক্ষা প্রতিযোগিতায় সফল হবেন। পরিবেশের সাথে অভিযোজন অব্যাহত থাকবে। বন্ধুদের সঙ্গ আপনাকে উত্তেজিত রাখবে। বিষয়গত বোঝাপড়া আরও ভাল হবে। ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে।

লাভ- ব্যবসার সুযোগকে পুঁজি করা হবে। শৃঙ্খলা ও বোঝাপড়ার সাথে এগিয়ে যাবে। প্রশাসন সতর্ক থাকবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। স্মার্ট ওয়ার্কিং অবলম্বন করবে। বাণিজ্যিক বিষয়ে আস্থা বাড়বে। সমঝোতার পক্ষে চুক্তি করা হবে। বড় ভাবতে থাকবে। সাফল্যের শতাংশ ভালো হবে। কর্মজীবন ও ব্যবসায় শক্তি ও উদ্যম থাকবে। লাভ এবং প্রভাব শক্তিশালী হবে। তরুণরা ভালো পারফর্ম করবে। সময়মতো গুরুত্বপূর্ণ কাজ শেষ করার চেষ্টা করা হবে।

প্রেমের বন্ধুত্ব- বন্ধুদের সাথে দেখা হবে। প্রেমে কাঙ্খিত ফল পাওয়া যাবে। মনের বিষয়ে সফল হবেন। নতুন মানুষের সান্নিধ্য বাড়বে। আত্মীয়স্বজনের সুখ বৃদ্ধি পাবে। প্রিয়জনের সাথে দেখা হবে। মিলনের সুযোগ থাকবে। সম্পর্ক মজবুত হবে। চাহিদা বুঝবে। প্রিয়জনের যত্ন নেবে।

স্বাস্থ্য মনোবল- আনুগত্য বজায় রাখবে। শৃঙ্খলা অভিযোজন বাড়াবে। সুরেলা এবং দ্রুত কাজ করবে। খাবার হবে আকর্ষণীয়। মনোবল উঁচু রাখবে। স্বাস্থ্য ভালো থাকবে।
ভাগ্যবান সংখ্যা: 3 6 7 9

শুভ রং: আমলা-সদৃশ
আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। লাল চুনরি ফুল ও অলংকার অর্পণ করুন। ডেজার্ট শেয়ার করুন। ওম শুম শুক্রায় নমঃ জপ করুন। শেখা বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement