Advertisement

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ৩০ জুলাই, ২০২৪: আজ চাকরি ও ব্যবসায় সাফল্যের যোগ

সব ক্ষেত্রেই উৎসাহ দেখাবেন। পেশাদাররা ভালো কাজ করবেন। সম্পর্কের শুভতা বজায় থাকবে। সম্পর্কের সুবিধা নেবে।

মীন
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 30 Jul 2024,
  • अपडेटेड 5:54 AM IST
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- প্রভাব বাড়বে। দীর্ঘমেয়াদী পরিকল্পনার উন্নতি হবে। সহকর্মী ও কর্মকর্তারা খুশি হবেন। বিভিন্ন বিষয়ে পক্ষে করা হবে। ধর্মীয় ও বিনোদনমূলক ভ্রমণ সম্ভব। আধ্যাত্মিকতায় বিশ্বাস পাওয়া যাবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। ভাইদের সাথে সময় কাটাবে। সামাজিকতার উপর জোর থাকবে। দূরদর্শিতা থাকবে। সাহস ও বীরত্বের মাধ্যমে কাজগুলো সম্পন্ন হবে। সহযোগিতা এগিয়ে নিয়ে যাবে। কাছের মানুষের সহযোগিতা পাবেন। উচ্চশিক্ষার জন্য চেষ্টা ফলপ্রসূ হবে। আলস্য ত্যাগ করুন।

আর্থিক সুবিধা- সব ক্ষেত্রেই উৎসাহ দেখাবে। পেশাদাররা ভাল কাজ করবেন। সম্পর্কের শুভতা বজায় থাকবে। সম্পর্কের সুবিধা নেবে। আপনি সাফল্য অর্জন করবেন। নিজের যোগ্যতা প্রদর্শনের সুযোগ থাকবে। চাকরি ও ব্যবসায় সাফল্য আসবে। লাভের সুযোগ বাড়বে। ঝুঁকিপূর্ণ বিষয়ে আগ্রহী হবেন। ব্যবসায় গতি আসবে। সম্মান বাড়বে। আর্থিক চেষ্টা অনুকূলে থাকবে। অমীমাংসিত কাজ সম্পন্ন হবে।

প্রেমের বন্ধুত্ব- বন্ধুত্বের সম্পর্ক ও ভ্রাতৃত্বে স্বাচ্ছন্দ্য থাকবে। আবেগগত বিষয়ে যথাযথ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। কার্যকরী প্রস্তাব পেতে পারেন। শুভ ফল তৈরি হবে। ভাইবোনের সাথে সহযোগিতা বজায় থাকবে। ভালোবাসা ও বিশ্বাস মজবুত হবে। সুখ বজায় রাখবে। আমার প্রিয়ার সাথে দেখা হবে। মনের কথা বলবে।


স্বাস্থ্য মনোবল- দ্বিধা দূর হবে। কথাবার্তা ও আচরণে উন্নতি হবে। উদ্দীপনা থাকবে। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। সবার সাথে সম্প্রীতি বজায় রাখবে। স্বাস্থ্য ভালো থাকবে। বাধা দূর হবে। মনোবল বাড়বে।

শুভ সংখ্যা: ৩, ৬ এবং ৯

শুভ রং: গেরুয়া

আজকের প্রতিকার:হনুমানকে ঘি ও সিঁদুর অর্পণ করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement