Advertisement

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ৪ মে, ২০২৪: উদ্যোগ এড়িয়ে চলুন

আবেগের উপর নিয়ন্ত্রণ বজায় রাখবে। আপনি আপনার প্রিয়জনকে মূল্যবান উপহার দিতে পারেন। সম্পর্ককে সম্মান করবে। বিরোধীরা সক্রিয়তা দেখাতে পারে।

min
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 04 May 2024,
  • अपडेटेड 6:32 AM IST
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন- গুরুত্বপূর্ণ কাজে তাড়াহুড়ো করবেন না। বিচারিক বিষয়ে ধৈর্য ধরে রাখুন। ব্যক্তিগত সম্পর্কের সুবিধা নেবে। জেদ, তাড়াহুড়া ও অহংকার পরিহার করবে। পেশা ব্যবসায় সাধারণ প্রভাব পড়বে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। সম্পর্ক ভালো রাখবে। দায়িত্ব পালনে এগিয়ে থাকবে। কাজে সতর্কতা বাড়বে। লেনদেনে স্বচ্ছতা আনবে। বিচারিক বিষয়গুলো গতি পাবে। বিদেশী বিষয়ে সতর্ক থাকবেন। ধার এড়াবে। সময়মতো কাজ শেষ করুন। বাজেট নিয়ন্ত্রণ করুন। দানশীলতা বৃদ্ধি পাবে। প্রদর্শন এড়িয়ে চলুন।


লাভ- বিনিয়োগ প্রচেষ্টা গতি পাবে। পেশাগত সভা যোগাযোগ জোরদার করা হবে। ব্যবসায়িক কাজে সতর্ক থাকবেন। আর্থিক প্রচেষ্টা স্বাভাবিক হবে। ঋণ লেনদেনের উপর নজর রাখবে। স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করবে। অহংকার পরিহার করবে। ধারাবাহিকতা বজায় রাখবে। পূর্বের সমস্যা দেখা দিতে পারে। কাজের বিস্তারিত মনোযোগ দিতে হবে. লোভ দ্বারা প্রলুব্ধ না. হোয়াইট কলার ঠগ থেকে দূরত্ব বজায় রাখুন। সাহস এবং সংযোগ বজায় রাখুন। সংযমী হও।


প্রেমের বন্ধুত্ব- আবেগের উপর নিয়ন্ত্রণ বজায় রাখবে। আপনি আপনার প্রিয়জনকে মূল্যবান উপহার দিতে পারেন। সম্পর্ককে সম্মান করবে। বিরোধীরা সক্রিয়তা দেখাতে পারে। স্বচ্ছতা বজায় রাখবে। বন্ধুত্বের সম্পর্ক মধুর থাকবে। অযৌক্তিক বিষয় এবং প্রতিক্রিয়া এড়াবে। সমন্বয় ও পরামর্শ বজায় রাখুন। আপনার প্রিয়জনের সাথে দেখা হওয়ার সম্ভাবনা থাকবে।


স্বাস্থ্য মনোবল- স্বতঃস্ফূর্ততা এবং ধৈর্য বৃদ্ধি করুন। মিতব্যয়িতা অবলম্বন করুন। উদ্যোগ এড়িয়ে চলুন। পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বাড়ান। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। মনোবল উঁচু রাখুন।

ভাগ্যবান সংখ্যা: 3 4 8

শুভ রং: গাঢ় বাদামী

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজির পূজা করুন। ন্যায়ের দেবতা শনিদেবকে স্মরণ করুন। তৈলবীজ দান করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement