Advertisement

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ৫ অক্টোবর , ২০২৪: আজ ঝুঁকিপূর্ণ কর্মকাণ্ড এড়িয়ে চলুন

ব্যবসায় নিয়মতান্ত্রিকভাবে কাজ করতে হবে। বুদ্ধি এবং নিয়মের সাথে গতি বজায় রাখুন। প্রিয়জনকে বিশ্বাস করবেন। সকলের সহযোগিতায় আমরা এগিয়ে যাবেন।

min
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা,
  • 05 Oct 2024,
  • अपडेटेड 5:50 AM IST
  • মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন - শারীরিক লক্ষণ উপেক্ষা করবেন না। অতিরিক্ত ওজন উত্তোলন এড়িয়ে চলুন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। নতুন প্রচেষ্টায় স্বাচ্ছন্দ্য দেখাবে। কন্টিনজেন্সি থাকবে। পরিবারের সদস্যদের পরামর্শ ও শিক্ষায় এগিয়ে যাবেন। গুরুত্বপূর্ণ কাজে ধৈর্য ধরুন। দায়িত্বশীল আচরণ করুন। ঝুঁকিপূর্ণ কর্মকাণ্ড এড়িয়ে চলবেন। সংযমী হও। বাড়ির বড়দের কথা মন দিয়ে শুনুন। সাফল্যের শতাংশ স্বাভাবিক হবে। পরিস্থিতি মিশ্র থাকতে পারে। লোভ, প্রলোভন ও চাপের কাছে নতি স্বীকার করবেন না।

আর্থিক লাভ: ব্যবসায় নিয়মতান্ত্রিকভাবে কাজ করতে হবে। বুদ্ধি এবং নিয়মের সাথে গতি বজায় রাখুন। প্রিয়জনকে বিশ্বাস করবেন। সকলের সহযোগিতায় আমরা এগিয়ে যাবেন। আপনি ধৈর্য এবং বিশ্বাসের সাথে ফল পাবেন। শিল্প ব্যবসার প্রচেষ্টা একই থাকবে। অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখবেন। কাজ ও ব্যবসায় ধারাবাহিকতা বজায় রাখুন। সাহস যোগাযোগ রাখুন। আপনার রুটিন উন্নত করুন। সংযমী হোন। গুজবে প্রভাবিত হবেন না। পেশাদারিত্ব বজায় রাখুন।

প্রেম ও বন্ধুত্ব- সম্পর্কে বিভ্রান্ত হবেন না। আত্মশৃঙ্খলা রাখুন। প্রেমের দিকটি সহজ থাকবে। কথাবার্তা ও আচরণে মাধুর্য বজায় থাকবে। মর্যাদা এবং গোপনীয়তার উপর জোর দেওয়া হবে। পরিবারের সদস্যরা সহযোগিতা করবেন। সঠিক সুযোগের জন্য অপেক্ষা করুন। অবাধে আপনার অনুভূতি প্রকাশ করুন। সম্পর্কের মধ্যে সম্প্রীতি বাড়ান। আবেগপ্রবণভাবে প্রতিক্রিয়া করবেন না।

স্বাস্থ্য মনোবল- নম্রতার সাথে কাজ করুন। জেদ ও অহংকার ত্যাগ করুন। আপনার খাদ্যাভ্যাস সুস্থ রাখুন। প্রস্তুতির উপর জোর দিন। কুসংস্কার পরিহার করুন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। পরিকল্পনা অনুযায়ী এগিয়ে যেতে থাকুন।

শুভ সংখ্যা: ৩, ৬ এবং ৮

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: চন্দ্রঘন্টা দেবীর পূজা করুন। মহাবীর হনুমানজির পূজা ও আরাধনা করুন। শনিদেব সংক্রান্ত জিনিসপত্রের দান বাড়ান। 

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement