Advertisement

Angarak Yog May 2024: অঙ্গারক যোগে সাবধান ৪ রাশি, কোনও কাজ করার আগে দু'বার ভাবুন

Angarak Yog May 2024: মে মাসে মীন রাশিতে প্রবেশ মঙ্গল। আগে থেকে সেখানে উপস্থিত রয়েছে রাহু গ্রহ। রাহু ও মঙ্গলের মিলনে তৈরি হবে অঙ্গারক যোগ। এই যোগ অত্যন্ত অশুভ। এই সময় কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে সফলতা আসবে না। এই সময়ে ব্যবসায় ক্ষতি হতে পারে কিছু রাশির ব্যক্তিদের। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

অঙ্গারক যোগে সাবধান ৪ রাশি, কোনও কাজ করার আগে দু'বার ভাবুন
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 02 May 2024,
  • अपडेटेड 7:40 PM IST

Angarak Yog May 2024: মঙ্গলকে আমরা ভূমির পুত্র বলেই জানি। আর রাহুকে আমরা অশুভ গ্রহ বলে মনে করা হয়। গ্রহরা অনেক সময় স্থান পরিবর্তন করার সময় নানা রকম শুভ ও অশুভ যোগ তৈরি করে। যার বিশেষ প্রভাব পড়ে সকল রাশির ব্যক্তিদের উপর।

মে মাসে মীন রাশিতে প্রবেশ মঙ্গল। আগে থেকে সেখানে উপস্থিত রয়েছে রাহু গ্রহ। রাহু ও মঙ্গলের মিলনে তৈরি হবে অঙ্গারক যোগ। এই যোগ অত্যন্ত অশুভ। এই সময় কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে সফলতা আসবে না। এই সময়ে ব্যবসায় ক্ষতি হতে পারে কিছু রাশির ব্যক্তিদের। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের মে মাসে অর্থক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এসময়ে জীবনে কোনও কাজে তেমনভাবে সফলতা অর্জন করতে পারবেন না। যারা ব্যবসা করছেন তাদের নানান সমস্যার সম্মুখীন হতে হবে। এসময় আপনাকে অপেক্ষা করে প্রত্যেকটি কাজ করতে হবে। মাথা ঠান্ডা রেখে কাজ করলে তবেই আপনি জীবনে সফলতা অর্জন করতে পারবেন। মানসিক চাপ বাড়বে আপনার।

বৃশ্চিক (Scorpio)
অঙ্গারক যোগের প্রভাবে বৃশ্চিক রাশির ব্যক্তিদের খুব অশুভ সময় শুরু হবে। কোনও কাজেই সফলতা অর্জন করতে পারবেন না। চাকরি থেকে ব্যবসায় অর্থ ক্ষতি হবে। এসময় উর্দ্ধতন কর্মকর্তাদের সঙ্গে নানান সমস্যায় জড়িয়ে পড়বেন। প্রেম জীবনেও নানান সমস্যা আসবে। যা চাইবেন তাই করতে পারবেন না। এসময় নতুন চাকরির কথা ভাবতে পারেন। আপনার বেতন এই সময় বাড়বে না। আটকে যাবে প্রত্যেকটি শুভ কাজ। আইনি সমস্যায় জড়াতে পারেন। বাড়তি খরচ ক্রমশ বাড়বে।

মকর (Capricorn)
মকর রাশির জাতক-জাতিকাদের খুব খারাপ সময় শুরু হবে। এসময় আপনাকে সাবধানে গাড়ি চালাতে হবে। কারণ আপনার দুর্ঘটনা ঘটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বাজেট বাড়তে পারে। আপনার আর্থিক দিকে লাভ হবে না। এসময় অর্থহানি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অর্থ নষ্ট হতে পারে। তাই আগেই সাবধান হোন। কোনও ব্যবসা শুরু করার আগে বাবা-মায়ের পরামর্শ নিয়ে তবেই করবেন। এই সময় স্ত্রীর সঙ্গে আপনার খুব অশান্তির পরিবেশ তৈরি হবে।

Advertisement

ধনু (Sagittarius)
ধনু রাশি জাতির জাতিকাদের মানসিক চাপ ক্রমশ বাড়তে থাকবে। এসময় আপনাকে একটু সতর্ক থাকতে হবে। শত্রুরা আপনার ক্ষতি করতে পারেন। আপনি সকলের ষড়যন্ত্রে শিকার হতে পারেন। কর্মক্ষেত্রে কাজ করার সময় গোপন শত্রুদের থেকে বিশেষভাবে সতর্ক থাকুন । কোমর থেকে পায়ের ব্যথায় ভুগতে পারে আপনাকে। আর্থিক দিকে  নানান সমস্যায় পড়বেন।


 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement