Advertisement

Angry Zodiac Sign: কথায় কথায় রেগে যান এই ৩ রাশি, আপনিও কি সেই তালিকায়?

Angry Zodiac Sign: জ্যোতিষ শাস্ত্রে প্রত্যেক ব্যক্তির রাশি অনুযায়ী তাঁর স্বভাব কেমন হবে তা বলা হয়েছে। জ্যোতিষে প্রত্যেক মানুষের স্বভাব-আচরণ নির্ভর করে তাঁদের রাশির ওপরই। অনেক মানুষ খুব শান্ত স্বভাবের হয়ে থাকে আবার কিছু মানুষ একেবারে তার বিপরীত হয়।

দৈনিক রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Dec 2023,
  • अपडेटेड 6:09 PM IST
  • জ্যোতিষ শাস্ত্রে প্রত্যেক ব্যক্তির রাশি অনুযায়ী তাঁর স্বভাব কেমন হবে তা বলা হয়েছে। জ্যোতিষে প্রত্যেক মানুষের স্বভাব-আচরণ নির্ভর করে তাঁদের রাশির ওপরই।

জ্যোতিষ শাস্ত্রে প্রত্যেক ব্যক্তির রাশি অনুযায়ী তাঁর স্বভাব কেমন হবে তা বলা হয়েছে। জ্যোতিষে প্রত্যেক মানুষের স্বভাব-আচরণ নির্ভর করে তাঁদের রাশির ওপরই। অনেক মানুষ খুব শান্ত স্বভাবের হয়ে থাকে আবার কিছু মানুষ একেবারে তার বিপরীত হয়। অনেকে এমন আছেন যারা পরিস্থিতির শিকার হয়েও তাদের মধ্যে রাগ-ক্ষোভ থাকে না, আবার অনেকে এমনও রয়েছেন যারা ছোট ছোট কথায় রেগে যান। আসলে এগুলো সবই রাশির প্রভাব। ব্যক্তির রাশি তাঁকে রাগী বা শান্ত করার জন্য দায়ী। অনেকে নিজের রাগ নিয়ন্ত্রণ করে নেন আবার কেউ কেউ রাগ নিজেদের বশে আনতে পারেন না। আসুন সেরকমই কিছু রাশির বিষয়ে জেনে নিই যাদের রাগ বেশি হয়। 

মেষ রাশি
মেষ রাশির জাতকেরা শান্ত স্বভাবের হলেও এদের রাগ চট করে বোঝা যায় না। মেষ শাবক যেমন সরল হয়ে থাকে এই রাশির জাতকেরাও সেরকমই হন। তবে এরা রাগ করলে তা ভেতরেই চেপে রাখেন। আর যখন বহিঃপ্রকাশ করেন তখন সেটা সাংঘাতিক হয়। 

বৃষ রাশি
বৃষ রাশির জাতকদের রাগ খুব দেরি করে আসে। এরা সহজে রাগেন না। কিন্তু যখন রাগ করেন তখন জবরদস্ত রাগ করেন, এদের একবার যদি রাগতে দেখেন তাহলে এদের শান্ত করানো মুশকিল হয়ে পড়ে। কেউ এদের শান্ত করাতে পারেন না। এরা নিজেরাই রাগ করার পর নিজেরাই শান্ত হয়ে যায়। 

মিথুন রাশি
মিথুন রাশির জাতকেরা রেগে যাওয়ার পর খুব উত্তেজিত হয়ে যায় এবং এদের রাগ করা এই রাশির বিশেষত্ব। ছোট ছোট কথাতেই মিথুন রাশি যেমন রাগ করে তেমনি ছোট ছোট কথাতে প্রসন্ন হয়ে যায়। এটা এদের স্বভাবের অংশ হয়ে দাঁড়িয়েছে। এই রাশির খুব কাছের যারা হয়ে থাকেন, তাঁদের ওপরই এরা রাগ দেখান। বাইরের লোকেদের কাছে এরা রাগ দেখান না। তবে নিজের লোকের সামনে রাগ চেপে রাখতে পারেন না।    

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement