Advertisement

Shani Dev Upay 2024: ২০২৪-এর এই ৪ দিন খুব বিশেষ, স্বস্তি মিলতে পারে শনির সাড়েসাতি থেকে

Shani Dev Upay 2024: শনিদেবের সাড়েসাতি এই মুহূর্তে কুম্ভ, মকর ও মীন রাশিতে চলছে। এইজন্য এই রাশির জাতকদের শনিদেবকে প্রসন্ন করতে কিছু বিশেষ উপায় করা জরুরি। শনির উপায় প্রতি শনিবার করে করলে ভালো ফল পাওয়া যায়।

শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Dec 2023,
  • अपडेटेड 4:42 PM IST
  • শনিদেবের সাড়েসাতি এই মুহূর্তে কুম্ভ, মকর ও মীন রাশিতে চলছে। এইজন্য এই রাশির জাতকদের শনিদেবকে প্রসন্ন করতে কিছু বিশেষ উপায় করা জরুরি।

শনিদেবের সাড়েসাতি এই মুহূর্তে কুম্ভ, মকর ও মীন রাশিতে চলছে। এইজন্য এই রাশির জাতকদের শনিদেবকে প্রসন্ন করতে কিছু বিশেষ উপায় করা জরুরি। শনির উপায় প্রতি শনিবার করে করলে ভালো ফল পাওয়া যায়। তবে শনি প্রদোষ ব্রতর দিন যদি শনির উপায় করা যায়, তাহলে অসাধারণ ফল পাওয়া যাবে। কারণ এইদিন মহাদেবের পাশাপাশি শনিদেব ও হনুমানজির কৃপাও পাওয়া যায়। ২০২৪ সালে চারদিন শনি প্রদোষ ব্রত রয়েছে। অর্থাৎ নতুন বছরে এই তিন রাশি সাড়েসাতি থেকে মুক্তি পাওয়ার জন্য চারবার উপায় করতে পারবেন। 

২০২৪ সালে শনি প্রদোষ ব্রতর দিন
৬ এপ্রিল, শনিবার
১৭ অগাস্ট, শনিবার
৩১ অগাস্ট, শনিবার
২৮ ডিসেম্বর, শনিবার

শনি প্রদোষে সাড়েসাতি থেকে বাঁচার উপায়
এই সময় মকর, কুম্ভ ও মীন রাশির ওপর সাড়েসাতি চলছে। তাই এই জাতকদের শনি প্রদোষে ও শ্রাবণ মাসে শনি প্রদোষে কিছু বিশেষ উপায় করা দরকার। এভাবে তাঁরা মানসিক, শারীরিক ও আর্থিক কষ্ট থেকে স্বস্তি মিলবে। 

কী উপায় করবেন
এইদিন প্রদোষ কালে শিবের পুজো করুন, ভোলেবাবাকে দুধ ও দই দিয়ে অভিষেক করুন। এর পাশাপাশি শনিদেবের সামনে সর্ষের তেলের প্রদীপ জ্বলিয়ে রাখুন। শনি মহারাজকে পঞ্চামৃত ও তেলাভিষেক দিয়ে অভিষেক করা উচিত। এরপর মহা আরতি করলে বিশেষ লাভ হয়ে থাকে। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement