Advertisement

Ashadha Ekadashi Rashifal: আষাঢ়ের একাদশী থেকে কপাল খুলছে ৪ রাশির, টানা এক মাস অর্থলাভের যোগ

একাদশীর দিন বিষ্ণুর উপবাস ও উপাসনা করলে তাঁর কৃপা মেলে। মানুষের দুঃখ, বেদনা ও কষ্টের শেষ হয়। এবার যোগিনী একাদশীর দিন গঠিত হচ্ছে শুভ যোগ। যা ৪ রাশির জাতক-জাতিকাদের শুভ হতে চলেছে। 

Ashadha Yogini Ekadashi rashifal। আষাঢ় যোগিনী একাদশী রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 Jun 2023,
  • अपडेटेड 6:47 PM IST
  • ১৪ জুন যোগিনী একাদশী।
  • বিষ্ণুর পুজো করলে সৌভাগ্য লাভ।

আষাঢ় মাসের কৃষ্ণপক্ষের একাদশীকে যোগিনী একাদশী বলা হয়। এই দিনে বিষ্ণুর পুজো করা হয়। লোকবিশ্বাস, একাদশীতে নিয়ম মেনে ব্রত করলে শ্রী হরি ও মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পান ভক্তরা। হিন্দু পঞ্জিকা অনুসারে, এবার ১৪ জুন যোগিনী একাদশীর উপবাস পালিত হবে। যোগিনী একাদশীর দিন বিষ্ণুর আরাধনা করলে সমস্ত ইচ্ছাও পূরণ হয়। এবার যোগিনী একাদশীর দিন গঠিত হচ্ছে শুভ যোগ। যা ৪ রাশির জাতক-জাতিকাদের শুভ হতে চলেছে। 

একাদশীর দিন বিষ্ণুর উপবাস ও উপাসনা করলে তাঁর কৃপা মেলে। মানুষের দুঃখ, বেদনা ও কষ্টের শেষ হয়। একাদশীর দিন ব্রহ্ম মুহূর্তে ঘুম থেকে উঠে স্নান করুন। তার পর উপবাসের ব্রত নিন। শ্রী হরি বিষ্ণুর পুজো করুন। হলুদ মিষ্টি নিবেদন করুন। চাইলে উপোস করতে পারেন। তবে উপোস না করলে নিরামিষ খান। পরের দিন দ্বাদশী তিথিতে স্নান করে বিষ্ণুর পুজো করুন। তার পর গরিবদের খাওয়াতে পারেন। যোগিনী একাদশী করলে ঘরে আসে সম্পদ। সমস্ত ইচ্ছা পূরণ করেন শ্রী বিষ্ণু।

কী কী খাবেন না 

রসুন, পেঁয়াজ, বেগুন, মটরশুটি, বাঁধাকপি, মসুর ডাল, ডিম বা মাংস খাওয়া এই দিনে সম্পূর্ণ নিষিদ্ধ। উপবাসে ভাত খাওয়া উচিত নয়। যাঁরা উপোস করছেন না তাঁরাও ভাত থেকে দূরে থাকুন। সাবুদানা বা ময়দার লুচি খেতে পারেন।   

কোন কোন রাশির উপর সদয় থাকবেন শ্রী বিষ্ণু। একমাস ৪ রাশিতে সদয় থাকবেন বিষ্ণু। তাঁরা আর্থিকভাবে হবেন মালামাল। 

মিথুন রাশি- আপনি অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। বিতর্ক থেকে দূরে থাকুন। সাফল্য পেতে কঠোর পরিশ্রমের প্রয়োজন। পারিবারিক জীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন। নতুন গাড়ি বা বাড়ি কিনতে পারেন। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। 

Advertisement

সূর্য রাশি- এই সময়টা কোনও আশীর্বাদের চেয়ে কম নয়। শত্রুদের উপর জয়লাভ করবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে যুক্ত হওয়ার সুযোগ পাবেন। দেখেশুনে খরচ করুন। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। এই রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে লাভবান হবেন।

কন্যা রাশি- এই সময়টি ব্যবসায়ীদের জন্য লাভজনক হবে। বিনিয়োগে লাভবান হতে পারেন। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। আধ্যাত্মিক কাজে সময় কাটবে। ব্যক্তিগত কাজ শান্তি থাকবে। কোনও অসাধ্য কাজও হঠাৎ করেই শেষ হয়ে যেতে পারে। চাকরিজীবীরা পদোন্নতি ও ইনক্রিমেন্ট পেতে পারেন।

মকর রাশি- এই রাশির জাতক-জাতিকারা আর্থিক লাভ করতে পারবেন। পুরানো ঋণ থেকে মুক্তি পাবেন। চাকরি শ্রীবৃদ্ধি হবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। পছন্দের জায়গায় স্থানান্তরও হতে পারে। এই সময়ে আপনি আপনার শত্রুদের উপর কর্তৃত্ব করবেন। মানসিক শান্তি অনুভব করবেন। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement