Advertisement

Pashvik Yog: মঙ্গলের হাতে লেখা ভয়ঙ্কর ভাগ্য! পাশবিক যোগে ৩ রাশির জীবন নরক, ভাঙতে পারে বিয়ে

Pashvik Yog: আত্মবিশ্বাস, সাহস ও পরাক্রমের কারক হিসাবে পরিচিত মঙ্গল গ্রহ এক নিশ্চিত সময়ে রাশি পরিবর্তন করে। জেনে রাখুন যে মঙ্গল প্রায় ৪৫ দিন পরপর রাশি পরিবর্তন করে। এরকম অবস্থায় মঙ্গলের রাশি পরিবর্তনের প্রভাব সব রাশিদের ওপর দেখতে পাওয়া যায়। জ্যোতিষ মতে, মঙ্গল ১২ জুলাই বৃষ রাশিতে প্রবেশ করবে।

পাশবিক যোগে জীবন ছারখার ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Jul 2024,
  • अपडेटेड 10:28 AM IST
  • আত্মবিশ্বাস, সাহস ও পরাক্রমের কারক হিসাবে পরিচিত মঙ্গল গ্রহ এক নিশ্চিত সময়ে রাশি পরিবর্তন করে।

আত্মবিশ্বাস, সাহস ও পরাক্রমের কারক হিসাবে পরিচিত মঙ্গল গ্রহ এক নিশ্চিত সময়ে রাশি পরিবর্তন করে। জেনে রাখুন যে মঙ্গল প্রায় ৪৫ দিন পরপর রাশি পরিবর্তন করে। এরকম অবস্থায় মঙ্গলের রাশি পরিবর্তনের প্রভাব সব রাশিদের ওপর দেখতে পাওয়া যায়। জ্যোতিষ মতে, মঙ্গল ১২ জুলাই বৃষ রাশিতে প্রবেশ করবে। এরকম পরিস্থিতিতে প্রত্যেক রাশির জাতকদের ওুপর এর প্রভাব দেখা দেবে। শুধু তাই নয়, মিথুন রাশিতে পাশবিক নামে এক অশুভ যোগের সৃষ্টি হতে চলেছে। এই যোগ কিছু রাশির জীবনে ঝড় আনবে। জ্যোতিষ শাস্ত্র মতে, এই সংযোগ তখনই তৈরি হয় যখন কুষ্ঠিতে কেন্দ্রীয় ও ত্রিকোণ রাজযোগ তৈরি হয়না। ঠিক সেই সময়েই পাশবিক সংযোগ তৈরি হয়ে থাকে ৷ এই সংযোগ অত্যন্ত অশুভ সংযোগ বলেই মনে করা হয়।  

মিথুন রাশি
এই রাশির জাতকদের জন্য পাশবিক যোগ বেশ বিপদ্দজনক প্রমাণিত হবে। যে কোনও ধরনের সিদ্ধান্ত নেওয়ার আগে ভেবেচিন্তে নিন। কারণ এতে আপনাকে বিপদ বাড়তে পারে। বড় ধরনের সিদ্ধান্ত নেওয়ার আগে গুরুজনদের পরামর্শ নিন। এতে আপনার ক্ষতি হবে না। বিবাহিত জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। ধৈর্য্যের সঙ্গে কাজ করুন। অপ্রয়োজনীয় রাগ দেখাবেন না। মা-বাবার স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন। অতিরিক্ত টাকা খরচ হতে পারে। কর্মক্ষেত্রে সজাগ থাকুন। আপনার সমস্যা বাড়তে পারে। 

কন্যা রাশি
পাশবিক যোগ এই রাশির বিপদ বাড়াবে। এই রাশিতে মঙ্গল নবম স্থানে রয়েছে। তাই এই রাশির বিবাহিত জীবনে সমস্যা দেখা দেবে। জীবনসঙ্গীর সঙ্গে অকারণে ঝামেলা হবে। যার ফলে আপনার ডিভোর্সও হতে পারে। শান্ত থাকার চেষ্টা করুন এই সময়, এতে পরিস্থিতি শান্ত থাকবে। খরচ বাড়বে। তাই একটু চিন্তায় থাকবেন। বিদেশে যদি যান তাহলে একটু সতর্ক থাকুন কারণ টাকার লোকসান হতে পারে। কিছু হারিয়ে যেতে পারে অথবা চুরি হতে পারে। আধ্যাত্মিকতার দিকে ঝোঁক বাড়বে। 

Advertisement

ধনু রাশি
এই রাশিতে মঙ্গল ষষ্ঠ ভাবে রয়েছে। তাই এই রাশির জন্য পাশবিক যোগ বিপদ ডেকে আনবে। আর্থিক পরিস্থিতি খারাপের দিকে এগোবে। ঋণ নেওয়ার পরিস্থিতিও আসতে পারে। কাজের জায়গায় সিনিয়রদের সঙ্গে অথবা সহকর্মীদের সঙ্গে ঝামেলা হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সঙ্গে কোনও বিষয় নিয়ে মতবিরোধ হতে পারে। কেরিয়ারে সমস্যা আসতে পারে। তাই একটু সামলে থাকুন।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement